fbpx
সংবাদ শিরোনাম

ঘোড়াঘাটে ৬ জুয়াড়ু গ্রেফতার

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
ঘোড়াঘাটে ৬ জুয়াড়ু গ্রেফতার

মাহতাব উদ্দিন আল মাহমুদ:

দিনাজপুরের ঘোড়াঘাটে ৪টি মোটর সাইকেল, নগদ টাকা ও জুয়ার সঞ্জামসহ ৬ জুয়াড়ুকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। ২৭ জুলাই বুধবার রাত সাড়ে ৪টায় ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ী গ্রামের মৃত হবিবর রহমানের পুত্র মোঃ আব্দুল আলীমের চাতালে তাসের জুয়ার আসর থেকে জুয়াড়ুদের গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত জুয়াড়ুরা- ঘোড়াঘাট উপজেলার কালুপাড়া গ্রামের মোঃ নায়েব উদ্দিনের পুত্র মোঃ মামুনুর রশিদ (৩৫), নবাব গঞ্জ উপজেলার লাউয়া গাড়ী গ্রামের মৃত আঃ হালিমের পুত্র মোঃ মোকসেদুল ইসলাম (৩৭), ধরনদা গ্রামের মৃত কাইয়ুম উদ্দিনের পুত্র, মোঃ মহিদুল ইসলাম (৪৫), ভাদুরিয়া গ্রামের মৃত মনির উদ্দিনের পুত্র, মোঃ আঃ মোতালেব (৩৪), হরিনাথপুর, গ্রামের মৃত মকবুল হোসেনের পুত্র মোঃ শাকিল বাবু (৪০) ও মগরপাড়া গ্রামের মোঃ আঃ রহিমের পুত্র মোঃ আবু তাহের (৩০),। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, উপজেলার ১ নংবুলাকিপুর ইউানয়নের বেগুনবাড়ী গ্রামের মোঃ আঃ আলীমের দিনাজপুর এর নেতৃত্বে তার চাতালের গদি ঘরের ভিতর প্রকাশ্যে নগদ টাকা দিয়ে জুয়া খেলছিল জুয়াড়ুরা। বিষয়টি ঘোড়াঘাট থানার অফিসার মোঃ আবু হোসেন কবিরকে মোবাইল ফোনের মাধ্যমে অবগত করা হলে তার নির্দেশে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ রাত ৪টার সময় চাতালের গদি ঘরে অভিযান চালায়।

জুয়া খেলারত অবস্থায় জুয়া খেলার সরঞ্জাম তাস, নগদ টাকা ও ৪টি মোটর সাইকেল ফেলে পালিয়ে যাওয়ার সময় পুলিশ ৬ জুয়াড়ুকে গ্রেফতার করে।এ সময় চাতালের মালিক আঃ আলিমসহ ৬/৭ জন কৌশলে পালিয়ে যায়। পুলিশ ৪টি মোটর সাইকেল,৪টি মোইল সেট,নগদ ৬৪ হাজার ৫৪৫ টাকাসহ মোট ৪ লক্ষ ৩৫ হাজার ৫৪৫ টাকার মালামাল জব্দ করে। পলাতক আসামী চাতাল মালিক মোঃ আঃ আলীম (৩৭),সহ আরও অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে তাদের দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন