fbpx

প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী

                                           
গাইবান্ধা জেলা প্রতিনিধি
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

ফুলছড়ি উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি করা, বিজ্ঞানভিত্তিক লালন-পালনের কৌশল অবহিত করা, উন্নত জাতের পশু-পাখি পালনে আধুনিক ব্যবস্থাপনা বিষয়ে পরামর্শ প্রদান করা এবং জনসাধারণের জন্য নিরাপদ প্রাণিজ আমিষ সরবরাহ নিশ্চিত করতে ও জনসাধারণকে উৎসাহিত করার লক্ষ্যে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দিনব্যাপী ফুলছড়ি উপজেলা পরিষদ চত্বরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্পের (এলডিডিপি) সহযোগিতায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা ভ্যাটেরিনারি কর্মকর্তা ডাঃ মো. হাদিউজ্জামান, জেলা প্রশিক্ষণ কর্মকর্তা ডাঃ মো. রহমত-উন-নবী, ফুলছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা জগৎবন্ধু মন্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা মিন্টু মিয়া, ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ অনিক হাসান টিটু, বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেম, খামারী আসিফ সাজ্জাদ ছোটন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ডাঃ তাসলিমা আকতার।

প্রদর্শনীতে ৪০টি স্টলে বিভিন্ন প্রজাতির গরু, ছাগল, ভেড়া, হাঁস-মুরগি, কবুতর, বিভিন্ন সৌখিন পাখি এবং ঘোড়া প্রদর্শন করা হয়। শত শত উৎসুক জনতা এ প্রদর্শনী উপভোগ করেন। পরে অতিথিবৃন্দ বিভিন্ন ক্যাটাগরীতে সেরা স্টলের পুরস্কার প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন