fbpx

কালুখালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

                                           
জুয়েল সরদার রাজবাড়ী জেলা প্রতিনিধি
প্রকাশ : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪
কালুখালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী

প্রাণিসম্পদে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ -এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় রাজবাড়ীর কালুখালীতে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর কর্তৃক আয়োজিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী-২০২৪ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মহুয়া আফরোজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডঃ সাইফ উদ্দিন আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , রাজবাড়ী উপ-পরিচালক কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোঃ ইউসুফ হোসেন মোল্লা, রতনদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভিন নিলুফা , উপজেলা কৃষি কর্মকর্তা পূর্ণিমা হালদার সহ সরকারী বেসরকারী দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং তৃনমুলের খামারী সহ ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর অন্যতম লক্ষ্য হলো প্রাণিসম্পদের উৎপাদন বৃদ্ধি, দুগ্ধজাত পণ্যের বাজার সৃষ্টি, ক্ষুদ্র খামারি ও উদ্যোক্তাদের গবাদি পশু উৎপাদনে উদ্বুদ্ধ করা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকাল ১০টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের পার্শ্ববর্তী পুরাতন বাণিজ্য মেলার মাঠে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২৪-এর উদ্বোধন করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন