fbpx
সংবাদ শিরোনাম
ছাত্রলীগের উদ্যোগে রাবিতে বৃক্ষরোপণ কর্মসূচি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ আমিও সুখী ছিলাম বিশ্বের শীর্ষ বিজ্ঞানীদের তালিকায় স্থান করে নিয়েছেন মেহেরপুরের গাংনীর সন্তান রাইট টক বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার আংশিক কমিটি প্রকাশ শ্যালক রুবেলকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দিলেন প্রতিমন্ত্রী কালুখালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত পিএসসি’র সদস্য হওয়ায় প্রদীপ কুমার পাণ্ডেকে রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অভিনন্দন

বৃদ্ধ নিহতের পর পুরুষশূন্য প্রতিপক্ষের বাড়ি ঘরে হামলা ভাঙচুর লুট

                                           
প্রকাশ : মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০২৪

নরসিংদীর রায়পুরায় মসজিদে প্রতিবন্ধী শিশুকে চড় দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষের পর বাদীপক্ষের মামলা পুলিশী গ্রেপ্তার আতঙ্কে বাড়ি-ঘর ছেড়ে পালান আসামিপক্ষের লোকজন। এই সুযোগে বাদীপক্ষের লোকজন আসামি পক্ষের প্রায় ১২টি বাড়ি ঘরে হামলা, ভাঙচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে।

আজ রোববার বিকেলে আসামি পক্ষের লোকজন সাংবাদিকদের নিকট এ অভিযোগ করেন। অপর দিখে এ ঘটনায় রোববার বিকেলে নিহতের ছেলে বাদী হয়ে বেশ কয়েকজনকে আসামি করে রায়পুরা থানার একটি মামলা করেন।
ভুক্তভোগীরা জানান, এ ঘটনার পর থেকে পুলিশী গ্রেপ্তার আতঙ্কে পুরুষ শূন্য। সবাই বাড়ি-ঘর ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এই সুযোগে প্রতিপক্ষের লোকজন বাড়ি ঘরে হামলা ভাংচুর লুটপাট করে ক্ষতি সাধন করে।
ভুক্তভোগী লিয়াকত আলী ও তার মেয়ে জুলেখা বলেন, লিয়াকত আলী, আসাদ মিয়া, সোহেল মিয়া, মানিক মিয়া, বিল্লাল মিয়া, জামাল মিয়া, কামাল মিয়ার ১০-১২টি ঘর-বাড়ি সহ ২টি মুরগীর ফার্মে হামলা, ভাংচুর ও লুটপাট চালায় এ ঘটনার আমাদের প্রায় ২০ লাখেরও বেশি টা।
রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) হালিম বলেন, ‘যেহেতু তাদের একজন খুন হয়েছে, একটু ভাঙচুর হতে পারে। তবে আর যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য কাজ করছি। ভাঙচুরের অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল শিমুলতলী এলাকায় এ ঘটনা ঘটে। জুমার নামাজের সময় মসজিদে প্রতিবন্ধী স্বাধীন(১২) নামে এক প্রতিবন্ধী শিশুকে চড় মারে। উভয় পক্ষ সংঘর্ষে জরিয়ে পরে। চাঁন মিয়া মারধরের গুরুতর আহত করে। সন্ধ্যা ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় চাঁন মিয়া (৬৫) মৃত্যু হয়। চাঁন মিয়া ওই এলাকার রহম আলীর ছেলে এবং সাবেক ইউপি সদস্য রমিজ উদ্দিন ভুইয়ার ভাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন