fbpx
সংবাদ শিরোনাম
ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ আমিও সুখী ছিলাম বিশ্বের শীর্ষ বিজ্ঞানীদের তালিকায় স্থান করে নিয়েছেন মেহেরপুরের গাংনীর সন্তান রাইট টক বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার আংশিক কমিটি প্রকাশ শ্যালক রুবেলকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দিলেন প্রতিমন্ত্রী কালুখালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত পিএসসি’র সদস্য হওয়ায় প্রদীপ কুমার পাণ্ডেকে রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অভিনন্দন পিএসসির সদস্য পদে ড. প্রদীপ কুমার পাণ্ডে

সাংবাদিকদের সংগঠন এএনসিএ’র প্রধান উপদেষ্টা হলেন অধ্যাপক আহসানুল আলম

                                           
দৈনিক দেশান্তর ডেস্ক
প্রকাশ : রবিবার, ৩১ মার্চ, ২০২৪

টেলিভিশন, পত্রিকায় কর্মরত প্রডিউসারদের সংগঠন ’এসোসিয়েশন অব নিউজ এ্যন্ড কারেন্ট এ্যাফেয়ার্স’ (এএনসিএ) এর প্রধান উপদেষ্টা হয়েছেন ন্যাশনাল ব্যুরো অব ইকোনোমিকস রিসার্চ (এনবিইআর) এর চেয়ারম্যান ও অর্থনীতিবিদ প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ। আজ এএনসিএ’র পক্ষ থেকে লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে এটি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বৃহস্পতিবার (২৮ মার্চ) ঢাকার বাংলামোটরের একটি হোটেলে বার্ষিক আলোচনা সভা ও ইফতার মাহফিলে সংগঠনটি তার নাম ঘোষণা করা হয়।
বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সাংবাদিকদের এ সংগঠন সমাজে অবহেলিত গরীব, দারিদ্র্য জনগোষ্ঠী, নারীদের অধিকার, মাদক নিয়ন্ত্রণ এবং অর্থনীতির দিক নির্দেশনা মূলক নিয়ে কাজ করবে।

এশিয়ান টিভির প্লানিং এডিটর রফিকুল ইসলাম রলির সঞ্চালনায় অনুষ্ঠানে এসোসিয়েশন অব নিউজ এ্যন্ড কারেন্ট এ্যাফেয়ার্স (এএনসিএ) এর পরবর্তী কার্যক্রম ও পরিকল্পনা নিয়ে আলোচনা করেন বক্তারা। এসময় এটিএন নিউজ, এটিএন বাংলা, আরটিভি, এনটিভিসহ বিভিন্ন মিডিয়ার প্রযোজক এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন