fbpx
সংবাদ শিরোনাম
ছাত্রলীগের উদ্যোগে রাবিতে বৃক্ষরোপণ কর্মসূচি ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদদীন হল ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপণ আমিও সুখী ছিলাম বিশ্বের শীর্ষ বিজ্ঞানীদের তালিকায় স্থান করে নিয়েছেন মেহেরপুরের গাংনীর সন্তান রাইট টক বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার আংশিক কমিটি প্রকাশ শ্যালক রুবেলকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ দিলেন প্রতিমন্ত্রী কালুখালীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী দিনব্যাপী প্রাণী সম্পদ প্রদর্শনী মেলা অনুষ্ঠিত পিএসসি’র সদস্য হওয়ায় প্রদীপ কুমার পাণ্ডেকে রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অভিনন্দন

ফিল্মি স্টাইলে গুলি করে নগদের ৬০ লক্ষ টাকা ছিনতাই

                                           
সাদ্দাম উদ্দীন রাজ, নরসিংদী
প্রকাশ : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪

নরসিংদীর রায়পুরায় প্রকাশ্যে দিবালোকে ফিল্মি স্টাইলে নগদের ২ ডিস্ট্রিবিউটারকে গুলি করে তাদের কাছ থেকে প্রায় ৬০ লক্ষ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) সকালে নরসিংদী পৌর শহরের হেমন্দ্র সাহার মোড় থেকে রায়পুরা যাওয়ার পথে নরসিংদী-রায়পুরা সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রীজের কাছে এ ঘটনা ঘটে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, আমিরগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক আমিনুর রহমান। তিনি জানান, শুনেছি সকালে নগদের ২ জন ডিস্ট্রিবিউটরকে গুলি করে ৬০ লক্ষ টাকা নিয়ে দূর্বৃত্তরা পালিয়ে গেছে। আমরা এখন ঘটনাস্থলে আছি।

আহতরা হলেন, পলাশ উপজেলার চরনগরদী গ্রামেী রশিদ পাঠানের ছেলে ও প্রতিষ্ঠানের সুপারভাইজার দেলোয়ার হোসেন (৫০) ও ইছাখালি গ্রামের মৃত আমির চাঁন মিয়ার ছেলে ও মাঠ কর্মী মোঃ শাহিন মিয়া (২৫)।

নগদের নরসিংদী ব্রাঞ্চের ডিস্ট্রিবিউটর শহিদ মিয়া জানান, সকাল সাড়ে ৯টার দিকে নগদের নরসিংদী ব্রাঞ্চ থেকে রায়পুরা ব্রাঞ্চে টাকা নিয়ে দেলোয়ার হোসেন বাইক চালিয়ে শাহিন মিয়াকে সাথে নিয়ে নরসিংদী-রায়পুরা সড়কের মির্জানগর ইউনিয়নের ১০ নম্বর ব্রীজের কাছে পৌঁছালে দূর্বৃত্তরা তাদের মোটরসাইকেল রোধ করে এবং কোনো কিছু বুঝে ওঠার আগেই দেলোয়ারের পেটে ও শাহিনের হাতে গুলি করে প্রায় ৬০ লক্ষ টাকার ভর্তি ব্যাগটি ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত শারমীন জানান, দুইজনকেই গুলিবিদ্ধ অবস্থায় আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ জানান, আমি ঘটনাস্থলে এসেছি। তদন্ত চলছে বিস্তারিত পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন