fbpx
সংবাদ শিরোনাম

কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা পরিষদের সদস্য মনোনীত হলেন আসাদুজ্জামান আসাদ

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : বুধবার, ৯ জুন, ২০২১

কুষ্টিয়া প্রতিনিধি: গরীব অসহায় পথশিশু, ইভটিজিং , বাল্য বিবাহ, মাদক ও মুক্তিযুদ্ধ বিষয় নিয়ে কাজ করা কুষ্টিয়ার সুনামধন্য সামাজিক সংগঠন প্রত্যয় যুব সংঘের উপদেষ্টামণ্ডলীর সদস্য মনোনীত হলেন সুফিয়া আজিজ ফাউন্ডেশনের সভাপতি বিশিষ্ট ক্রীড়া ব্যাক্তিত আসাদুজ্জামান আসাদ।

প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা পরিষদের সম্মতিক্রমে তাকে উপদেষ্টা হিসেবে মনোনীত করা হয়েছে। এদিকে তার হাতে শুভেচ্ছা পত্র তুলে দেন কুষ্টিয়া প্রত্যয় যুব সংঘের সভাপতি এস.এম সুমন। শুভেচ্ছা পত্রে তিনি বলেন, আমাদের আগামী দিনের চলার পথ যেনো হয় সুন্দর ও সাফল্যের। তারই লক্ষ্যে সম্মানিত প্রধান উপদেষ্টা অভিনেতা আহমেদ শরীফ ও উপদেষ্টা পরিষদের অন্যান্য সদস্য বৃন্দদের সম্মতিক্রমে, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ( প্রত্যয় যুব সংঘ ) এর উপদেষ্টা মন্ডলীর একজন সম্মানিত সদস্য হিসেবে মনোনীত হওয়ায়, সংগঠনের পক্ষ থেকে তাকে জানাচ্ছি প্রান ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। এস.এম সুমন আরও বলেন, চলার পথের কাজ গুলো এক পরিবারে আপন মায়ার বন্ধনে আবদ্ধ হয়ে, সকলে মিলে কাজ করে যাবো মানব কল্যানে। অতএব সেই মানব কল্যানে আসাদুজ্জামান আসাদের সুন্দর দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় “প্রত্যয় যুব সংঘ” পরিবার সামনের দিকে আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা।

এপ্রসঙ্গে প্রত্যয় যুব সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, এই সংগঠনের যে কোন কাজ আমরা একসাথে করে যাবো আগামীতে। আমরা চাই এই সংগঠন মাদক, বাল্য বিবাহ সহ সমাজের কল্যানে কাজ করে যাবে। তাই আমাকে এই সংগঠনে যুক্ত করার জন্য আমি সংগঠনের প্রধান উপদেষ্টা অভিনেতা আহমেদ শরীফ সহ অন্যান্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন