fbpx
সংবাদ শিরোনাম
রাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতার চ্যাম্পিয়ন সৈয়দ আমির আলী হল লাইলাতুল বারাআত তথা মুক্তি বা পরিত্রাণের রজনী। মুজিবনগরে বিদেশী পিস্তল সহ ৫ যুবক আটক। শারীরিক প্রতিবন্ধী শিশুকে হুইলচেয়ার উপহার কৃষকের মৃত্যুর ঘটনা নিয়ে ধ্রুমজাল তৈরি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে ঢাবির ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতির হার ৯১.৭৫ শতাংশ ২৯ ফেব্রুয়ারি থেকে শুরু রাবির হোসন শহীদ সোহরাওয়ার্দী স্মারক আন্তঃক্লাব বিতর্ক উৎসব-২০২৪ ভাষা শহীদদের প্রতি রাবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি। যশোরের অভয়নগর উপজেলা সমিতির দায়িত্বে গালিব ও পারভেজ সোনারগাঁও বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও বিভাগীয় প্রধান মাসুদ রানার পিএইচডি ডিগ্রি অর্জন
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

সৌদি বাদশার উপহার পেলো কুড়িগ্রামের ১ হাজার পরিবার

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

নিজেস্ব প্রতিবেদকঃ সৌদি বাদশা সালমানের পক্ষ থেকে উপহার হিসেবে খাদ্যসামগ্রী পেলো কুড়িগ্রামের এক হাজার দরিদ্র পরিবার। কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের অর্থায়নে বাংলাদেশে বসবাসরত অসচ্ছল পরিবার এবং এফডিএমএন রোহিঙ্গাদের মাঝে খাদ্য সহায়তা প্রকল্প ২০২১-এর আওতায় এসব খাদ্যসামগ্রী তাদের দেওয়া হয়।

বুধবার (০৯ জুন) দুপুরে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আল-মানাহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় অসচ্ছল পরিবারগুলোর হাতে এসব খাদ্যসামগ্রীর বক্স তুলে দেওয়া হয়।

সৌদি বাদশার উপহার

কুড়িগ্রাম পৌরসভার মেয়র কাজিউল ইসলামের সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. জাফর আলী।

এ সময় কিং সালমান হিউমেনিটেরিয়ান এইড অ্যান্ড রিলিফ সেন্টারের প্রতিনিধি হিসেবে ড. ত্বোহার নেতৃত্বে উপস্থিত ছিলেন আব্দুল্লাহ খালেদ আল উসায়মিন, মুহাম্মদ ফাদি আল ফেসানি, মাওলানা মহিউদ্দিন নানুপুরী, ঠাকুরগাঁও জামিরিয়া মাদ্রাসার পরিচালক মুফতি শরিফুল ইসলাম এবং জামিরিয়া মাজহারুল উলুম মাদ্রাসার পরিচালক মুফতি হাবিবুর রহমান, ভূরুঙ্গামারী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মোঃ হেদায়েতুল ইসলাম খান রোমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, চিনি, ভোজ্যতেল ও লবণ।

 

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন