fbpx
সংবাদ শিরোনাম
নরসিংদী রায়পুরার মির্জাপুর ইউনিয়নে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ দেশের প্রয়োজনে সর্বোচ্চ নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের প্রমাণ দিতে পেরেছে : মন্ত্রিপরিষদ সচিব বঙ্গবন্ধুকে নিয়ে জবি বাংলা বিভাগ ছাত্রলীগের আন্তর্জাতিক সেমিনার রাবির ভোলা জেলা ছাত্রকল্যাণ সমিতির নেতৃত্বে জুলিয়া-মমিন নজরুল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির নেতৃত্বে তুষার-শফিক চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা গাংনীতে অবৈধভাবে বাড়ির প্রবেশ পথ বন্ধ ও হুমকির ঘটনায় থানায় অভিযোগ চীনা ঐতিহ্যের আলিঙ্গন পেলেন রাবি শিক্ষার্থীরা শিক্ষাখাতে ট্রাব স্মার্ট অ্যাওয়ার্ড পেলেন মাহফুজুর রহমান বনজ সম্পদের টেকসই ব্যবহার নিশ্চিতে ২য় জাতীয় বন জরিপ করা হচ্ছে -পরিবেশ ও বনমন্ত্রী সাবের চৌধুরী
নোটিশ :

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দৈনিক দেশান্তর’ এ সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে। সিভি পাঠানোর ই-মেইল: dainikdeshantar@gmail.com  অথবা ০১৭৮৮-৪০৫০৯১ এ যোগাযোগ করুন।

নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ২

                                           
উজ্জ্বল রায়
প্রকাশ : সোমবার, ৭ জুন, ২০২১

নড়াইল জেলা প্রতিনিধি:

নড়াইলে বৃদ্ধা সালেহা বেগমকে পুড়িয়ে হত্যার ঘটনায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। তাঁরা হলেন ওই বৃদ্ধার নাতি রাশেদ (২২) ও নাতজামাই মিরাজ (৩০)। গত শনিবার বিকেলে তাঁরা ১৬৪ ধারায় নড়াইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলমের আদালতে হত্যাকাÐের স্বীকারোক্তি দেন। পরে তাঁদের কারাগারে পাঠানো হয়।

গত ২১ মে দিবাগত রাতে উপজেলার পেড়লী ইউনিয়নের জামরিলডাঙ্গা গ্রামে সালেহা বেগমকে (৮০) ঘুমন্ত অবস্থায় পুড়িয়ে হত্যা করা হয়। সালেহা বেগম ওই গ্রামের নূরল খন্দকারের স্ত্রী।

পুলিশ জানায়, আদালতে দেওয়া জবানবন্দিতে গ্রেপ্তার হওয়া রাশেদ ও মিরাজ উল্লেখ করেছেন, গ্রাম্য প্রতিপক্ষ মোল্লা গ্রæপের লোকজনকে ফাঁসাতে সালেহা বেগমকে পুড়িয়ে হত্যার পরিকল্পনা করেন বৃদ্ধার ছেলে ইরুপ খন্দকার। সে অনুযায়ী ২১ মে দিবাগত রাত ১টার দিকে বৃদ্ধার শরীরে পেট্রোল ঢেলে দেন ছেলে ইরুপ খন্দকার। রাশেদ ম্যাচলাইট দিয়ে আগুন দেন। আগুনে পুড়ে মৃত্যু হওয়ার পর রাত তিনটার দিকে তাঁরা চিৎকার করলে আশপাশের লোকজন আসেন। মিরাজ তাঁদের সঙ্গে থেকে সহযোগিতা করেন।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া বলেন, ওই হত্যাকারি মূল হোতা ইরুপ খন্দকারকে গ্রেপ্তারে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

অনলাইন জরিপ

আপনি কি মনে করেন পাঠ্যবইইয়ের শরিফ থেকে শরিফা গল্পটি অপসারণ করা প্রয়োজন?
×

এই বিভাগ থেকে পড়ুন