fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

টাঙ্গাইলে পৃথক স্থানে নবজাতকের দুই মৃতদেহ উদ্বার

                                           
নিউজ ডেস্ক
প্রকাশ : সোমবার, ৩১ মে, ২০২১

টাঙ্গাইল পৌর এলাকার বটতালা ও ক্লাব রোড এলাকা থেকে দুই নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩১ মে) বেলা ১২টার দিকে এই মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ দুটি পলিথিনে মোড়ানো ছিলো।

প্রত্যক্ষদর্শী রফিকুল ইসলাম ও রেজাউল করিম জানান, ক্লাব রোড দিয়ে যাওয়ার সময় হঠাৎ দেখি পলিথিনে মোড়ানো একটি নবজাতকের মৃতদেহ। পরে ৯৯৯-এ ফোন দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে। কোনো পশু-পাখি যেনো নবজাতকের মৃতদেহ নিয়ে যেতে না পারে সেজন্য আমরা সেখানে অপেক্ষা করছিলাম।

টাঙ্গাইল সদর মডেল থানার এসআই আব্দুল ওহাব জানায়, কল পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পলিথিনে মোড়ানো একটি নবজাতক কন্যাশিশুর মৃতদেহ দেখতে পাই। পরে মৃতদেহটি আমরা উদ্ধার করি। ধারণা করা হচ্ছে, সকালের দিকে চলন্ত অটোরিকশা কিংবা সিএনজি থেকে নবজাতকের মৃতদেহটি ফেলে দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন