fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন ও গ্রেফতারের প্রতিবাদে সাংবাদিক মাহমুদুল হাসানের নিন্দা

                                           
প্রকাশ : মঙ্গলবার, ১৮ মে, ২০২১

স্টাফ রিপোর্টারঃ দৈনিক প্রথম আলো’র জ্যেষ্ঠ প্রতিবেদক সাংবাদিক রোজিনা ইসলামকে আটকে, নির্যাতন ও সাজানো মিথ্যা মামলা দিয়ে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রাজাপুর শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, রাজাপুর যুব ক্লাব ও পাঠাগারের সাধারণ সম্পাদক, দৈনিক নবজাগরণ ২৪.নিউজ এর নির্বাহী সম্পাদক ও ঝালকাঠি-১ আসনের এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর মোঃ মাহমুদুল হাসান মাহমুদ।

এক বিবৃতিতে সাংবাদিক মাহমুদুল হাসান মাহমুদ বলেন পেশাগত দায়িত্ব পালনকালে সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে যেভাবে আটক করে হেনস্থা করা হয়েছে তা স্বাধীন সংবাদপত্রের উপর নগ্ন হস্তক্ষেপ। সংবাদপত্রে প্রকাশিত ভিডিও এবং কতৃপক্ষের বক্তব্যে সুস্পষ্টভাবে প্রতিয়মান সাংবাদিক রোজিনা ইসলাম দুর্নীতিবাজদের গভীর ষড়যন্ত্রের শিকার। অতীতে স্বাস্থ্য খাতে যে পুকুর চুরি হয়েছে সেটাকে ভিন্নখাতে প্রবাহের জন্যই মূলত সাহসী এই নারী সাংবাদিকের উপর আটক করে বর্বর নির্যাতন করা হয়েছে।

“মাহমুদ বলেন, বাঁধ ভাঙবেন না, প্রয়োজনে সাংবাদিকরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে।

সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে অনতিবিলম্বে মুক্তি ও মিথ্যা মামলা থেকে অব্যাহতি সহ আটকে নির্যাতন করায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সরকারের প্রতি অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন