fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

প্রথম আলোর জোষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবিতে সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত

                                           
প্রকাশ : বুধবার, ১৯ মে, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ আজ বুধবার(১৯মে) সকাল১২ ঘটিকার সময় চাঁপাইনবাবগঞ্জ বিশ্বরোড মোড় শাহ্ নেয়ামতুল্লাহ্ কলেজের সামনে প্রথম আলোর জোষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহার ও মুক্তির দাবি এবং তার উপর শারীরিক নির্যাতনকারীদের তদন্ত পূর্বক শাস্তির দাবিতে জেলা শহরের সাংবাদিক সমাজের মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসএম রুবেল বিবিসি সংবাদের রিপোর্টার এবং

বাংলাদেশ জাতীয় সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় সংসদ কমিটির সহ-সভাপতি ও সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

সাংবাদিক আলমগীর হোসেন সম্পাদক ও প্রকাশক দৈনিক জনতার কথা।

সাংবাদিক আল আমিন খান দৈনিক রূপান্তর জাতীয় পত্রিকার স্টাফ রিপোর্টার।

সাংবাদিক বাবুল আক্তার দৈনিক বাংলাদেশ সমাচার এর ক্রাইম রিপোর্টার ও জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি।

মোহাম্মদ জুয়েল রানা জাতীয় পত্রিকা আজকের সংবাদ ও বিডি ঢাকা জেলা প্রতিনিধি।

সাংবাদিক ইয়ামিন হাসান শুভ দৈনিক পল্লীকন্ঠ সম্পাদক ও প্রকাশক। এবং জাতীয় দৈনিক পত্রিকার লাল সবুজের বাংলা ক্রাইম রিপোর্টার।

সাংবাদিক মশিউর রহমান দৈনিক খবরের ডাক জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ। সহকারি মোহাম্মদ শুভ ফটোগ্রাফার দৈনিক জনতার কথার

সহ অন্যান্যরা।

ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেন স্বাধীন বাংলাদেশে ব্রিটিশ আমলের (১৯২৩) একটি আইনে সংবাদকর্মীর উপর দায়ের করা মামলা দিয়ে আজ অনুসন্ধানি আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত সংবাদকর্মী কে কারাগারে পাঠানো হয়েছে যা আমাদের জন্য লজ্জাজনক ও পীড়াদায়ক। এ আইনে ব্রিটিশরা তাদের উপনিবেশ গুলোর মানুষের উপর নিপিড়ন চালাতো আজ স্বাধীন দেশের নাগরিকের উপর একইভাবে নিপিড়ন চালাচ্ছে।

সরকার কে দুর্নীতিবাজ আমলা নির্ভর না হয়ে এসব আমলাদের ব্যাপারে সজাগ থাকা ও তদন্ত পূর্বক শাস্তির দাবী জানান এবং আজকের মধ্যেই রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করে তাকে মুক্তি দিতে জোর দাবি জানান সাংবাদিক সমাজ।এ সময় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন