fbpx
সংবাদ শিরোনাম

জায়েদ খানকে হটিয়ে এফডিসির সাধারণ সম্পাদক নিপুণ

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শনিবার, ৫ ফেব্রুয়ারি, ২০২২

অবশেষে সার্থকতা পেলো চিত্রনায়িকা নিপুণের কঠোর পরিশ্রম। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে বাতিল করা হলো জায়েদ খানের প্রার্থিতা । জায়েদের বদলে সাধারণ সম্পাদক হিসেবে জয়ী ঘোষণা করা হয়েছে চিত্রনায়িকা নিপুণকে।

এদিকে শিল্পী সমিতির নির্বাচন ঘিরে আজ দুপুর থেকেই উত্তপ্ত ছিল এফডিসি। বিকেল ৫টায় আপিল বোর্ড মিটিং ডাকা হয়।
মিটিং শুরুর দেড় ঘণ্টা আগে থেকে উত্তেজনা ছড়িয়ে পড়ে এফডিসিতে। শিল্পী সমিতিতে জায়েদ খানের বিপক্ষে চলে বিক্ষোভ ।

আন্দোলনকারীরা জানান, আমাদের সঙ্গে অন্যায় করা হয়েছে। ২০ বছর ধরে এফডিসিতে আছি। আমাদের মত শিল্পীকেও বঞ্চিত করেছে জায়েদ খান । আমরা তার বিচার চাই।
অপরদিকে নিপুণ জানান, আমি নির্বাচনের পরদিন স্বাক্ষর করেছিলাম একটা বিষয়ের ওপর ভিত্তি করে এটা ঠিক আছে। এরপর সংবাদ সম্মেলন করিনি। কিন্তু তার আগে বেশ কিছু অভিযোগ নির্বাচন কমিশনের আপিল বোর্ডের চেয়ারম্যানের কাছে লিখিত আকারে পাঠিয়েছিলাম। কিন্তু সেসব অভিযোগ নিয়ে কিছুই করেননি তারা। তাই পুনরায় আপিল বোর্ডে অভিযোগ করেছি। কিন্তু আমি যে লিখিতভাবে অভিযোগ করেছি এটি কাওকে জানাইনি। তবে এ অভিযোগের ব্যাপারে আপিল বোর্ড ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব জানেন।

অবশ্য এ বৈঠকে দুই অভিযুক্ত উপস্থিত ছিলেন না। তাদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়েছে বলে জানিয়েছেন আপিল বোর্ডের চেয়ারম্যান।

এর মধ্য দিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটি নিয়ে জটিলতার অবসান ঘটতে যাচ্ছে। তবে আপিল বোর্ডের এ রায় মেনে নিয়েছেন কি না সে বিষয়ে জায়েদ খানের মন্তব্য এখনো পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন