fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

গাজীপুরে গাঁজাসহ ছাত্রদলের নেতা গ্রেফতার

                                           
মোঃ সেলিম রানা
প্রকাশ : বুধবার, ১৮ মে, ২০২২

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে এক কেজি গাজাসহ ছাত্রদলের নেতা সাগর আহম্মেদ ( ২৪ ) কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত যুবক টাঙ্গাইল ধনবাড়ি থানার মুশুদ্দী এলাকার মোঃ লাল মিয়া পুত্র। তিনি গাজীপুরে জেলা ছাত্রাদলের সহ সাংগঠনিক সম্পাদক পদে নিযুক্ত ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সফিপুর দক্ষিণপাড়া এলাকায় একটি মাদ্রাসার ভবনের ৫ তলার বাসা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করছিল ওই বিএনপি নেতা সাগর। মঙ্গলবার রাত ১২ টার দিকে উপজেলার সফিপুর, আন্দারমানিক এলাকায় মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদ পেয়ে অভিযান চালায় পুলিশ। অভিযানে ১ কেজি গাজাসহ বিএনপি নেতা সাগরকে গ্রেফতার করে পুলিশ।

কালিয়াকৈর মৌচাক পুলিশ ফাড়ির উপ পরিদর্শক (এস আই) হাসান ঘটনাটি নিশ্চিত করে বলেন, গাজাসহ ওই যুবককে গ্রেফতার করে বুধবার সকালে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন