fbpx
সংবাদ শিরোনাম

ক্রুসপুল্লির লড়াকু ইনিংসে ঢাকার সংগ্রহ ৮ উইকেটে ১৩৬ রান

                                           
খেলাধুলা ডেস্ক
প্রকাশ : সোমবার, ২২ জানুয়ারি, ২০২৪

কনকাশন সাব শ্রীলংকার লাসিথ ক্রুসপুল্লির লড়াকু ইনিংসের সুবাদে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের দশম আসরের পঞ্চম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৬ রান করেছে দুর্দান্ত ঢাকা।

শ্রীলংকার দানুস্কা গুনাথিলাকা আহত অবসর নিলে সাত নম্বরে ব্যাট হাতে নেমে ৩১ বলে ৪৬ রানের ইনিংস খেলেন ক্রুসপুল্লি।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আজ দিনের প্রথম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে অষ্টম ওভারে ৩৩ রানেই  ৪ উইকেট হারায় ঢাকা। মোহাম্মদ নাইম ৮, সাইফ হাসান ৯, অধিনায়ক মোসাদ্দেক হোসেন শূণ্য এবং অস্ট্রেলিয়ার অ্যালেক্স রস ১১ রান করেন।

চট্টগ্রামের পেসার আল আমিন হোসেনের বলে মুখের থুতনিতে ব্যাথা পেয়ে ১ রান নিয়ে ঢাকার গুনাথিলাকা আহত অবসর নিলে কনকাশন সাব হন ক্রুসপুল্লি।

শুরুর ধাক্কা সামলে উঠে পঞ্চম উইকেটে ঢাকাকে ৫২ বলে ৭৮ রানের জুটি এনে দেন ইরফান শুক্কুর ও ক্রুসপুল্লি। ১৬তম ওভারে ক্রুসপুল্লিকে শিকার করে চট্টগ্রামকে ব্রেক-থ্রু এনে দেন আয়ারল্যান্ডের পেসার কার্টিস ক্যাম্ফার। হাফ-সেঞ্চুরি সম্ভাবনা জাগিয়ে ৩১ বলে ৪৬ রানে আউট হন ক্রুসপুল্লি।  ইনিংসে ৪টি চার ও ২টি ছক্কা মারেন তিনি।

এরপর ইরফানের ২৬ বলে ২৭ ও শেষদিকে তাসকিন আহমেদের ৯ বলে ১৫ রানের সুবাদে ২০ ওভারে ৮ উইকেটে ১৩৬ রানের সম্মানজনক সংগ্রহ পায় ঢাকা। চট্টগ্রামের আল আমিন ও বিলাল খান ২টি করে উইকেট নেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন