fbpx
সংবাদ শিরোনাম

আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে জাহাঙ্গীর আলমের মতবিনিময়

                                           
প্রকাশ : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

ম.ব.হোসাইন নাঈম, নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে ঈদ পরবর্তী মতবিনিময় সভা করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

শুক্রবার বিকেল ৫ টায় উপজেলার রহমত উল্লাহ ও আজিজা ফাউন্ডেশনের কার্যালয়ে জেলা যুবলীগের সদস্য রিয়াজ খান এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি শাহজাহান খান, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাহ চৌধুরী, জেলা পরিষদের সদস্য মাসুদুর রহমান শিপন, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর, চাটখিল বিআরডিবির চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল দেওয়ান, শাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ার বড়ম্যান আবদুল্লাহ খোকন, বদলকোট ইউনিয়ন (উত্তর) আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ হান্নান, জামাল মেম্বার, সাদ্দাম হোসেন, গোলাম সরোয়ার শাহীন, কামরুল ইসলাম প্রমূখ ।

বক্তারা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম কে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রদানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড এর প্রতি অনুরোধ জানান। চাটখিল সোনাইমুড়ী উপজেলায় রাস্তা ব্রিজ স্কুল কলেজ মাদ্রাসা যে উন্নয়ন হয়েছে তা ধরে রাখতে আগামী সংসদ নির্বাচনে জাহাঙ্গীর আলমের বিকল্প নেই। আমরা আশাবাদী জাহাঙ্গীর আলম গরিব অসহায় মানুষের পাশে অতীতে ছিলেন আশা করছি আগামীতে ও থাকবেন।

জাহাঙ্গীর আলম সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা কারোর সাথে খারাপ আচরণ করবেন না। মাদক দ্রব্য সহ সকল অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে সোচ্চার থাকবেন। সবাই কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবেন। দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনয়ন পত্র প্রদান করে অথবা যাকে-ই দলীয় মনোনয়নপত্র দিবেন আমরা সকলেই তার পক্ষে কাজ করে নৌকা মার্কায় কে জয়ী করে আনবো।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন