fbpx

হেফাজতের কাঁধে ভর করে জামায়াত-বিএনপি এ সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে: হানিফ

                                           
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

নিউজ ডেস্কঃ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংসদ মাহবুব উল আলম হানিফ বলেছেন, ব্রাহ্মণবাড়িয়াতে নাশকতার কর্মকাণ্ডে গানপাউডার ব্যবহার করা হয়েছে। এটা পরিষ্কার হয়ে গেছে যে হেফাজতের কাঁধে ভর করে জামায়াত ও বিএনপি এই সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়েছে। ব্রাহ্মণবাড়িয়ার ঘটনায় এবার কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে।

হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শন শেষে আজ বুধবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ। আজ তাঁর নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একটি প্রতিনিধিদল হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন প্রতিষ্ঠান, স্থাপনা ও এলাকা পরিদর্শন করছেন।

মতবিনিময়ের সময় স্থানীয় সাংসদ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী, সাধারণ সম্পাদক আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিমসহ একাধিক গণমাধ্যমকর্মী ব্রাহ্মণবাড়িয়ায় ২৬–২৮ মার্চ পর্যন্ত হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগসহ বিভিন্ন ঘটনা তুলে ধরেন।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে হামলা সম্পর্কে বিস্তারিত জেনে মাহবুব উল আলম হানিফ বলেন, ‘আপনাদের কাছে যা শুনলাম, তাতে মনে হলো পরিকল্পিতভাবে এসব হামলা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়ায় ও হাটহাজারিতে যে তাণ্ডব হয়েছে, তা শুধু হেফাজতে ইসলামের নামে ধর্ম ব্যবসায়ী দলই না, এর সঙ্গে বিএনপি ও জামায়াত সম্পৃক্ত ছিল। এটা প্রমাণিত। ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের মিছিলে (শনিবার বিকেল সাড়ে পাঁচটায়) ছাত্রদলের ক্যাডার নয়ন ও অনু যে গুলি করেছে ও ফটকা ফুটিয়েছে, তা প্রমাণিত। এরা ছাত্রদলের। এটা প্রমাণ হয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন