fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

সিয়াম-পূজার দেখা মিলবে আজ!

                                           
বিনোদন ডেস্ক
প্রকাশ : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

আসন্ন ঈদে আসছে বহুল প্রতিক্ষিত পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ’শান’। মুক্তি উপলক্ষে প্রচার-প্রচারণার অংশ হিসেবে শনিবার ( ৩ এপ্রিল) ছবিটির টিজার প্রকাশিত হচ্ছে। প্রযোজনা সংস্থা ফিলম্যান এর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে টিজারটি। পাশাপাশি ছবিটির পরিবেশক জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলেও দেখা যাবে।

এম রাহিম পরিচালিত ‘শান’ চলচ্চিত্রের গল্প লিখেছেন ছবির প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ছবিটিতে সিয়ামের নায়িকা পূজা চেরি। এছাড়াও ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাস প্রমুখ।

ছবিটির নামের নামের ব্যাখ্যা জানিয়ে পরিচালক বলেন, এই ‘শান’ মানে হলো ‘ধার’। ছুরি-কাঁচিতে ‘শান দেওয়া’ শব্দের সঙ্গে পরিচিত অনেকেই। সেই ‘ধার’ অর্থেই ছবির নাম হিসেবে ব্যবহার করা হয়েছে ‘শান’। বোঝাই যাচ্ছে ছবিটিও হবে ধারালো টাইপের। শুধুই যে ধারালো টাইপের ছবি তা কিন্তু নয়। থাকছে রোমান্সও।

২০২০ সালের মার্চ মাসে শুরু হয়েছিলো ছবিটির শুটিং। কিন্তু একটি গান বাকী থাকতেই করোনার কারণে স্থগিত হয়ে যায় শুটিং। অবশেষ বছর খানেক পর আবার করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় গানটির শুটিং শুরু হয় সেন্টমার্টিনে।

গানটির দৃশ্য ধারণের মধ্য দিয়ে শেষ হয় ছবিটির শুটিং। এখন সেন্সরে জমা দেওয়ার জন্য প্রস্তুত করা হচ্ছে ছবিটি। আসছে ঈদে সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ‘শান’।

মামুন অর রশিদ বিজন / দৈনিক দেশান্তর

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন