fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

শিবগঞ্জ পৌরসভার স্থগিত হওয়া ৯নং ওয়ার্ডে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে

                                           
মোঃ ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : বুধবার, ৩১ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার স্থগিত হওয়া ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে আজ শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহণ চলছে। ওয়ার্ডের দু’টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ শুরু হয় । এই ওয়ার্ডে মোট ভোটার রয়েছে ৩ হাজার ৫১০ জন।

শিবগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো. মাহাবুবুল কবির জানান, নির্বাচন শান্তিপুর্ণ ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে দু’জন নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ পুলিশ, র‌্যাব ও বিজিবি সদস্যরা কাজ করছেন।

নির্বাচনে কাউন্সিলর পদে ৩জন যথাক্রমে খাইরুল ইসলাম জেম, গোলাম আজম ও সফিকুল ইসলাম পাসবান প্রতিদ্বন্দ্বিতা করছেন।

উল্লেখ করা যেতে পারে, গত ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের আগে ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুস সালাম মারা গেলে ওয়ার্ডের নির্বাচন স্থগিত করা হয়।

শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মর্দানা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলছে । এখন পর্যন্ত ৫১ শতাংশ ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ওসি ফরিদ হোসেন জানান, সকাল থেকে ভোট সুষ্ঠু ভাবে সম্পন্ন হচ্ছে। নিরাপত্তায় পুলিশ মোতায়েন আছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন