fbpx

ভালোবাসা দিবসে “আসব ফিরে” শিরোনামে সুমনা রহমান

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : মঙ্গলবার, ৯ ফেব্রুয়ারি, ২০২১
ভালোবাসা দিবসে আসব ফিরে শিরোনামে সুমনা রহমান

বিনোদন ডেস্কঃ বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে বর্ণ চক্রবর্তীর মিক্সড অ্যালবাম “বর্ণ উইথ কালারস-৬”-এ আগামী ১১ ফেব্রুয়ারী মুক্তি পেতে যাচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী সুমনা রহমানের “আসব ফিরে” শিরোনামে মৌলিক ভালোবাসার গান।

জয়ন্ত কর্মকরের লেখা এবং বর্ণ চক্রবর্তীর সুর ও সংগীতায়োজনে “আসব ফিরে” গানে কন্ঠ দিয়েছে এসময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ও এনটিভি’র রিয়েলিটি শো “সিলন সুপার সিঙ্গার” এর প্রথম রানার্সআপ সুমনা রহমান।

মিক্সড অ্যালবাম “বর্ণ উইথ কালারস-৬”-এ ৪ জন শিল্পী গেয়েছেন ৪টি গান। বুধবার (১০ ফেব্রুয়ারী) সন্ধ্যা ৭ টায় হিউজ টিভি’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে অ্যালবামের প্রথম গান, তার পরের দিন অর্থাৎ ১১ ফেব্রুয়ারী প্রকাশিত হবে সুমনা রহমানের আসব ফিরে শিরোনামের গানটি। এভাবে টানা ৪ দিনে অ্যালবামের ৪ টি গান প্রকাশ পাবে হিউজ টিভি’র ইউটিউব চ্যানেলে।

গান নিয়ে কণ্ঠশিল্পী সুমনা রহমান বলেন, আসবো ফিরে গানটির অপূর্ব লেখনী ও অপূর্ব সুর এবং অসাধারণ কম্পোজিশনে গানটি অদ্ভুত সুন্দর একটি পরিবেশনা হয়েছে। আমি চেষ্টা করেছি গানটি শ্রুতিমধুর করবার। বাকিটা দর্শক-শ্রোতার ওপর বিচারের ভার রইল।

তিনি আরো বলেন, আমি খুব আশাবাদী এই গানটি সবার মন ছুঁয়ে যাবে। অসংখ্য ধন্যবাদ বর্ণ দাদাকে এতো চমৎকার সুর করার জন্য। ধন্যবাদ জয়ন্ত দাদাকেও এতো চমৎকার কথা লেখার জন্য। এখন শুধু ভালোবাসা দিবসের অপেক্ষায় রইলাম। সবার প্রতি ভালোবাসা রইল

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন