fbpx

বিজ্ঞাপন এবং ব্যবসা উন্নতির পথে ভিজ্যুয়াল এক্স: প্রান্তিক এলাকার উদার সমৃদ্ধি

                                           
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ : রবিবার, ১০ মার্চ, ২০২৪

স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে এবং ব্যবসা প্রতিষ্ঠানের স্মার্ট ভিডিও বিজ্ঞাপনের মাধ্যমে ব্যবসার উন্নতি নিয়ে কাজ করায় উজ্জ্বল অবদান রেখেছে ভিজ্যুয়াল এক্স। দেশের প্রান্তিক এলাকার ব্যবসা প্রতিষ্ঠানগুলির বিপণন এবং প্রচারে সফলতা অর্জনের মধ্য দিয়ে ভিজ্যুয়াল এক্স প্রথম বর্ষ পদার্পণ করলো।

রবিবার (১০ মার্চ) সকালে মেহেরপুরের গাংনী উপজেলার বামুন্দি উপশহরে ভিজ্যুয়াল এক্স’র অফিসে নানা আয়োজনে সফলতার ১ বছর উৎযাপন করেছে তথ্য প্রযুক্তি নির্ভর এই প্রতিষ্ঠানটি।

ভিজ্যুয়াল এক্স সিইও উদ্যোক্তা সামি এক্স বলেন, আমরা গর্বিত ও সন্তুষ্টি নির্ভর যে, প্রান্তিক এলাকার ব্যবসা প্রতিষ্ঠানগুলির প্রচার-প্রসারে সফলতা অর্জন করেছি। আমাদের স্মার্ট বিজ্ঞাপন প্লাটফর্ম প্রচুর সময় এবং খরচ সংহতি ও প্রদর্শনের সুযোগ প্রদান করেছে, যা প্রান্তিক ব্যবসা প্রতিষ্ঠানগুলিকে আরও সক্ষম ও প্রতিষ্ঠিত করেছে।

ডিজিটাল মার্কেটিং ও ই-ফ্রিল্যান্সিং

বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খলিসাকুন্ডি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপদেষ্টা মোঃ সাইদ আলী। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন কোম্পানির বর্ষ সেরা ক্লায়েন্ট ড্রীমসেল গ্রুপের চেয়ারম্যান ও উদ্যোক্তা আয়ান রাসেল, বামুন্দি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক বসির আহম্মেদ, টিএক্সআর ফিল্মসের কর্ণধার তারিকুল রানা, বামুন্দি খেলাঘরের পরিচালক আমজাদ হোসেন, ভিজ্যুয়াল এক্স কোম্পানির মার্কেটিং ম্যানেজার মোঃ মমিনুল হক, দৈনিক দেশান্তরের বিশেষ প্রতিবেদক সবুজ খান প্রমুখ।

ভিজ্যুয়াল এক্স ব্যবসা প্রতিষ্ঠানগুলিকে পরিচিত করানোর জন্য আত্মনির্ভর এবং প্রভাবশালী স্মার্ট বিজ্ঞাপন সমাধান প্রদান করে। তাদের বিজ্ঞাপন প্লাটফর্ম প্রযুক্তিগত, সহজে ব্যবহারযোগ্য এবং কার্যকরী যা ব্যবসা প্রতিষ্ঠানগুলিকে তাদের লক্ষ্যগুলি অর্জন করতে সাহায্য করে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন