fbpx
সংবাদ শিরোনাম

ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বাস সিএনজি সংঘর্ষ, প্রাণ কেড়ে নিলো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

                                           
নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
প্রকাশ : বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ হারান জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সালমান আজাদী।

বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে ত্রিশাল বাজার এলাকায় সাইফুল কমিশনারের বাসার সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সালমান আজাদের বাড়ি বগুড়ায়। তিনি বিশ্ববিদ্যালয়ের (২০১৭-১৮) শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগ থেকে স্নাতক সম্পন্ন করে স্নাতকোত্তরে অধ্যয়নরত ছিলেন।

জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী সোনার ময়না পরিবহনের একটি বাস ইউটার্ণ নেয়ার সময় যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সায় থাকা এক শিশুসহ নিহত হয় তিনজন। আহত হয়েছে আরও তিনজন। নিহতদের মধ্যে বিশবিদ্যালয় শিক্ষার্থী সালমান আজাদীও ছিলেন।

এ নিয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্চয় কুমার মুখার্জি বলেন, বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের একজন শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় মারা গেছে। আমরা খুবই ব্যাথিত। সংশ্লিষ্ট বিভাগের সাথে সমন্বয় করে যেখানে যা প্রয়োজন সেই পদক্ষেপ বা সহযোগিতা করা হবে।

ত্রিশাল থানার তদন্ত অফিসার ইনচার্জ চাঁদ মিয়া বলেন, আজ সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনাটি ঘটে। এতে এক শিশুকে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত আরও দুইজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। বাকিদের অবস্থাও আশঙ্কাজনক। ঘাতক বাসকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন