fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজন’র জন্মদিন উৎযাপন

                                           
পারভেজ হোসেন
প্রকাশ : শনিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ মেহেরপুরের গাংনী উপজেলার সনামধন্য সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি (সিএফএইচ) এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক মামুন অর রশিদ বিজন এর ২১ তম জন্মদিবস উৎযাপন করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) রাতে চিৎলা গ্রামের আফফা কফি হাউজে সমাজসেবক ও ধানখোলা ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হাসমতুল্লাহর উদ্যোগে দৈনিক দেশান্তরের প্রকাশক ও সম্পাদক এবং সামাজিক সংগঠন কাম ফর হিউম্যানিটি’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক তরুণ সমাজের আইকন মামুন অর রশিদ বিজন’র ২১ তম জন্মদিবস পালন করেছে এলাকাবাসী।

অনুষ্ঠানে মামুন অর রশিদ বিজন বলেন, সর্বপ্রথম সুক্রিয়া আদায় করছি মহান আল্লাহর প্রতি, তারপর আমার বাবা মা যারা আমাকে এই পৃথিবীর মুখ দেখিয়েছেন। এছাড়াও আমার জন্মদিনে যারা শুভেচ্ছা জানিয়েছে সকলের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন যেনো দেশ ও সমাজের জন্য নিজেকে উৎসর্গ করতে পারি।

তিনি আরো বলেন, দেশকে এগিয়ে নিতে তরুণ সমাজের ভূমিকা অপরিসীম। আমরা তরুণরা এগিয়ে আসলে অসাধ্য সাধন সম্ভব। দেশের সার্বিক উন্নয়নে আমাদের অংশগ্রহণ নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, তরুণ সমাজ সেবক ও মেম্বার পদপ্রার্থী মোঃ হাসমতুল্লাহ, বাবু শেখ, জাদিদ আহমেদ, সিএফএইচ এর সাবেক সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা সদস্য তানভীর আহমেদ, অতিরিক্ত সমন্বয়ক রওফন আহমেদ, উপ- সমন্বয়ক সোহরাব হোসেন, আমিনুল ইসলাম, মোঃ রাসেল প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন