fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

ইবি’র পাবনা জেলা কল্যাণ সমিতির সভাপতি শ্রাবণ, সম্পাদক অর্প

                                           
মোতালেব বিশ্বাস লিখন, ইবি প্রতিনিধি
প্রকাশ : সোমবার, ৪ মার্চ, ২০২৪

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) পাবনা জেলা কল্যাণ সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২৩-২৪ এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শ্রাবণ আহমেদ আলহাজ্ব এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের হাসিন ইনতেসাফ অর্প।

সোমবার (৪ মার্চ ) দুপুর ৩ টার সময় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের ১১৬ নং কক্ষে পাবনা জেলা কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত চড়ুইভাতি অনুষ্ঠান শেষে জেলা কল্যান সমিতির উপদেষ্টা হিসাব বিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মো: জাকির হোসেন, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. মো: আসাদ উদ দৌলা, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক ড. মো আরিফুল ইসলাম, ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক এম এম নাসিমুজ্জামান , ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক ফিরোজ খান এ কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি আব্দুল্লাহ আল নোমান, তাসফিয়া তানিয়া, হুমায়রা জেরিন ও রাহুল হোসাইন, যুগ্ম-সাধারণ সম্পাদক ফরিদুজ্জামান সুমন, আমিনুল ইসলাম, আমিরুল ইসলাম, জাকারিয়া হোসেন জয়, সাংগঠনিক সম্পাদক ইমরান আদনান, অর্থ সম্পাদক কামরুল ইসলাম লিমন।

এছাড়াও দপ্তর সম্পাদক ওয়াসিফ আল আবরার, প্রচার সম্পাদক কাজল দেবনাথ, সাহিত্য ও সাংস্কৃতি সম্পাদক আঁখি খাতুন তমা, আইন সম্পাদক রায়হান উদ্দিন এবং আইটি সম্পাদক হিসেবে রনক হাসান মনোনীত হয়েছেন। আগামী ৭ দিনের মধ্যে নতুন কমিটিকে পুর্নাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি শ্রাবণ আহমেদ আলহাজ্ব বলেন, ‘আমাদের পাবনা জেলার শিক্ষক,কর্মচারী সহ প্রতিটা ছাত্র ছাত্রী সবার মাঝে আন্তরিক এবং মেল বন্ধন সৃষ্টি করাই আমাদের প্রথম লক্ষ্য। এছাড়াও জেলার প্রতিটা ছাত্র-ছাত্রীর যে কোন বিপদ পাশে থেকে সহযোগিতা করা। পাশাপাশি পাবনা জেলা থেকে আগত প্রতিটি শিক্ষার্থীর সাথে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি করে কমিটি সুসংগঠিত করা এবং সুন্দরভাবে জেলা কল্যাণের কার্যক্রমে এগিয়ে নিয়ে যাওয়া।’

উল্লেখ্য, অনুষ্ঠানের শুরুতে পাবনা জেলা থেকে আগত ২০২২-২৩ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের ফুলের মাধ্যমে বরণ করে নেওয়া হয় এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার আয়োজন করা হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন