fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

আমরাই প্রথম মানবতা ও স্বাধীনতা বিরোধীদের তালিকা প্রকাশ করেছিলাম :মিছবাহুর রহমান চৌধুরী

                                           
প্রকাশ : রবিবার, ৩১ জুলাই, ২০২২
আমরাই প্রথম মানবতা ও স্বাধীনতা বিরোধীদের তালিকা প্রকাশ করেছিলাম :মিছবাহুর রহমান চৌধুরী

নিউজ ডেস্ক:

আমরাই প্রথম মানবতা ও স্বাধীনতা বিরোধীদের তালিকা প্রকাশ করেছিলাম।যে দলের নেতাকর্মীরা বোমা হামলা করে, আমরা তাদের বিরুদ্ধে সবসময় সোচ্চার থেকে প্রতিবাদ করেছি।বাজারে সংকট সৃষ্টি করা মাফিয়া সিন্ডিকেট থেকে সাধারণ মানুষকে মুক্তি দিকে এবং প্রত্যেক সেক্টরে ইসলামি মূল্যবোধ প্রতিষ্ঠায় কাজ করে যাবেন। বাংলাদেশ ইসলামী ঐক্যজোট,ঢাকা মহানগর শাখা”র সদস্য সম্মেলনে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী।

শুক্রবার (২৯ জুলাই) বিকেল ৪ঃটায়। রাজধানীর মুগদাস্থ ৫’শ শয্যা হাসপাতাল সংলগ্ন মেডিসিন মার্কেট অডিটোরিয়ামে সাংগঠনিক সম্মেলন অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর শাখার সভাপতি মুহাম্মদ মোশাররফ হোসাইন মাজমুদ।এছাড়া দলের কেন্দ্রীয় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মহাসচিব শায়খুল হাদীস আল্লামা মনিরুজ্জামান রব্বানী, ভাইস।চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জুলকারনাইন ডালিম,আলহাজ্ব জামাল উদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

দলীয় মহাসচিব শায়খুল হাদীস আল্লামা মনিরুজ্জামান রব্বানী বলেন, আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহনের মাধ্যমে নিজেদের অধিকার আদায় করা হবে।আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুরী আগামী জাতীয় নির্বাচনে দলীয় প্রার্থী দেওয়ার ইচ্ছা প্রকাশ করে বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে আওয়ামী -বিএনপি পার্টি (এবি)মাঠে নেমেছে।তারা ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।কিন্তু তাদের উদ্দেশ্য হাসিল হবে না। নৌকা নয়,নিবন্ধনের মাধ্যমে নিজ দলের প্রতীক নিয়ে আগামী জাতীয় নির্বাচনে মহাজোটের প্রার্থী হিসেবে অংশ নিতে চান জানিয়ে তিনি আরও বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কারাবন্দী,,তাই তার সমালোচনা করতে চান না।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন