fbpx
সংবাদ শিরোনাম
মেহেরপুরের সাহিত্যিক মোঃ নুর হোসেন শব্দ কথায় সৃষ্টি করে চলেছেন সাহিত্যের নানান আদিত্য তাকবিরে তাশরিক কখন কিভাবে? সূনয়না বরিশাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি জয়নাল,সাধারণ সম্পাদক শাহাদাত  Making The World A Better Place স্লোগানে তরুণ নেতৃত্ব তৈরি করছে  ইউপিজি ক্ষুদ্র উদ্যোক্তাদের উন্নয়নে নতুন করে পদক্ষেপ নেওয়ার সময় এসেছে- শিল্পমন্ত্রী বেনাপোলে দুই দেশের উচ্চ পর্যায়ের কর্মকর্তাদের কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশ-ভারত বন্ধুত্ব সকল স্বার্থের উর্ধ্বে – পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী পাইকগাছায় উপজেলা নির্বাচনে বিজয়ী হলেন যারা উত্তরা আজমপুরে ডিএনসিসি’র উচ্ছেদ অভিযান; নেতৃত্বে মেয়র মোঃ আতিকুল ইসলাম

উপহার পেল দেহ সৎকার কমিটির সুখদেব কৈরি ও দিবস মজুমদার

                                           
রতন মালাকার
প্রকাশ : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার সাবেক সভাপতি করোনা সম্মুখ যোদ্ধা সনজয় রায় রাজু ও শ্রীমঙ্গল খেলোয়ার কল্যাণ সমিতির সভাপতি শুভ্র রায়’র ছোট বোন বর্তমান ইংল্যান্ড প্রবাসী মিষ্টু রায় ও ভগ্নীপতি যোশেফ দাশগুপ্ত (যশো) পক্ষ থেকে উপহার হিসেবে সুরক্ষা সামগ্রী ও অর্থ দেওয়া হয়।

শ্রীমঙ্গল উপজেলা দেহ সৎকার কমিটির সরাসরি সৎকার কাজে যুক্ত সদস্য সুখদেব কৈরি ও দিবস মজুমদার’কে সোমবার (২ আগস্ট) বিকাল ৫ ঘটিকার সময় শ্রীমঙ্গল পৌর শ্মশানঘাটে সম্মানী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা দেহ সৎকার কমিটির আহ্বায়ক সুশীল শীল,মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, সনজয় রায় রাজু, অর্জুন দাশ,অলক পাল, পৌর পূজা কমিটির সাধারণ সম্পাদক ছোটন চৌধুরী, সনজু দাস, শ্রীমঙ্গল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু দেব রিটন সহ আরো অনেকেই।

অনুপ্রেরণামূলক কাজের জন্য সবাই প্রবাসী দম্পতিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।তাদের সুন্দর, সুস্থ, সুখি জীবনযাপনের জন্য সকলেই ঈশ্বরের কাছে প্রার্থনা করেন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন