fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

মেহেরপুর জেলা জামায়াতের আমিরসহ ১৩ নেতাকর্মী আটক ॥ ককটেল উদ্ধার  

                                           
প্রকাশ : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

নিউজ ডেস্কঃ মেহেরপুরের মুজিবনগরের শিবপুর গ্রামের একটি বাড়ি থেকে আজ বৃহস্পতিবার সকালে ১৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে জেলা, উপজেলা ও ইউনিয়ন জামায়াতের আমির ও জামায়াতের ৫ জন নারী কর্মী রয়েছেন। আটকের সময় তাদের কাছ থেকে তিনটি ককটেল, জিহাদী বই ও মোটর সাইকেল জব্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

আটককৃতদের মধ্যে জেলা জামায়াতের আমির তাজ উদ্দীন, মুজিবনগর উপজেলা জামায়াতের আমির খান জাহান আলী ও মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজি রয়েছেন।

সরকার বিরোধী ষড়যন্ত্রমূলক গোপন সভা করার সময় তাদেরকে আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাসেম জানান, মোনাখালী ইউনিয়ন জামায়াতের আমির ফজু গাজির বাড়িতে গোপন সভা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় মুজিবনগ থানা পুলিশের একটি দল। সেখান থেকে বাড়ির মালিসহ ১৩ জনকে আটক করা হয়। এদের মধ্যে জামায়াতের ৫ জন নারী কর্মীও রয়েছেন। তাদের কাছ থেকে ৩টি ককটেল, বিপুল সংখ্যক জিহাদী বই ও ৫টি মোটর সাইকেল উদ্ধার করে জব্দ দেখানো হয়েছে। আটক ১৩ নেতাকর্মীর নামে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন