fbpx
সংবাদ শিরোনাম
ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন বেনাপোলে গোল্ডেন লাইন পরিবহনের ধাক্কায় সাইকেল আরোহী নিহত বিষন্নতা ছাত্রলীগের উদ্যোগে রাবিতে বৃক্ষরোপণ কর্মসূচি

পূর্ণ সূর্যগ্রহণ ঘটবে আজ

                                           
প্রকাশ : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০
পূর্ণ সূর্যগ্রহণ ঘটবে আজ

পূর্ণ সূর্যগ্রহণ ঘটবে আজ সোমবার (১৪ ডিসেম্বর)। তবে বাংলাদেশ থেকে এ সূর্যগ্রহণ দেখা যাবে না এমনটাই জানিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর।

রবিবার (১৩ ডিসেম্বর) আবহাওয়া অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আবহাওয়া অধিদফতর জানিয়েছে, পূর্ণ সূর্যগ্রহণ শুরু হবে বাংলাদেশ সময় সোমবার সন্ধ্যা ৭টা ৩৪ মিনিটে, কেন্দ্রীয় গ্রহণ শুরু হবে রাত ৮টা ৩২ মিনিটে, সর্বোচ্চ গ্রহণ হবে রাত ১০টা ১৩ মিনিটে, কেন্দ্রীয় গ্রহণ শেষ হবে রাত ১১টা ৫৪ মিনিটে এবং পূর্ণগ্রহণ শেষ হবে রাত ১২টা ৫৩ মিনিটে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, জর্জ টাউন থেকে উত্তর-পশ্চিম দিকে দক্ষিণ প্রশাস্ত মহাসগরে গ্রহণ শুরু, অ্যাডামস টাউন থেকে উত্তর দিকে দক্ষিণ প্রশান্ত মহাসাগরে কেন্দ্রীয় গ্রহণ শুরু, আর্জেন্টিনার রিও নিগ্রো শহরের ন্যুভে দ্য জুলিও ডিপার্টমেন্টে সর্বোচ্চ গ্রহণ শুরু, নামিবিয়ার নামিব-নউকলাফট ন্যাশনাল পার্ক থেকে পশ্চিম দিকে দক্ষিণ প্রশান্ত মহাসাগরে কেন্দ্রীয় গ্রহণ শেষ এবং সেন্ট হেলেনা অ্যাসেনশিওন অ্যান্ড ত্রিস্তান দ্য কুনহা থেকে দক্ষিণ-পশ্চিম দিকে দক্ষিণ প্রশান্ত মহাসাগরে গ্রহণ শেষ হবে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন