fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

হাজারো নেতাকর্মী নিয়ে জনসভা স্থলে ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু

                                           
মামুন অর রশিদ বিজন
প্রকাশ : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১

মেহেরপুরের গাংনীতে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির আগমনে হাজারো কর্মীদের বিশাল মিছিল নিয়ে জনসভাস্থলে যোগ দেন রাইপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু।

বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে রাইপুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু

সোমবার বিকেলে মেহেরপুরের গাংনীতে জেলা আওয়ামিলীগ আয়োজিত বিশাল জনসভায় হাজার’খানেক মোটরসাইকেল ও ৫’শত আলগামন, নসিমন, করিমন শোভাযাত্রা ও বিশাল মিছিল সহকারে জনসভাস্থলে পৌঁছালে সকলকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপির পক্ষ থেকে ধন্যবাদ জানান মঞ্চ সঞ্চালক।

এসময় নেতাকর্মীরা প্ল্যাকার্ড , ব্যানার, ফেস্টুন নিয়ে বিভিন্ন সাজে জনসভা স্থলে যোদ দেন।

গাংনী উপজেলার সকল চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গোলাম সাকলায়েন ছেপু

গাংনী উপজেলার সকল চেয়ারম্যানদের পক্ষ থেকে বক্তব্য রাখেন গোলাম সাকলায়েন ছেপু।

গাংনী উপজেলার সকল চেয়ারম্যানদের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন গোলাম সাকলায়েন ছেপু। তিনি বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উক্ত মিছিলের নেতৃত্ব দেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নূর-এ আলম একিন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন