fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

যবিপ্রবির ফটোগ্রাফিক সোসাইটির নেতৃত্বে চন্দন ও রিফাত

                                           
ওয়াসিম আকরাম
প্রকাশ : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

যবিপ্রবি প্রতিনিধিঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বিবদ্যালয় (যবিপ্রবি) ফটোগ্রাফিক সোসাইটির ২০২১-২২ সেশনের কমিটি ঘোষণা করা হয়েছে। আজ শনিবার (১০ই এপ্রিল) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়ে চন্দন মিস্তি অাভি এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন জাওয়াদুল ওমর রিফাত।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন,সহসভাপতি মুহাইমিনুল ইসলাম, সৃজনশীল ক্ষেত্র প্রধান তৌহিদুজ্জামান রাব্বি, সাংগঠনিক সম্পাদক আবির হাসান সাজিদ, মিডিয়া ও প্রকাশনা সম্পাদক এস এম ফয়সাল আহমেদ আকাশ, দপ্তর সম্পাদক অনন্যা মন্ডল, কোষাধ্যক্ষ ফারজানা ভুইঁয়া,এবং কার্যনিবার্হী সদস্যরা হলেন, আল ফাতিহা নাফসি,মোঃ খালিদ সাইফুল্লাহ, ইমন রনি, তৌসিফ ইফতি, ও জুবায়ের রহমান প্রমুখ।

এছারাও ক্লাবটির উপদেষ্টা হিসেবে রয়েছেন,দিনকালো চাকমা, এস এম সামিউল আলম ও ফারহানা আক্তার

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন