fbpx

প্রয়াত মেয়ের নামে মসজিদে বানালেন আওয়ামীলীগ নেতা

                                           
প্রকাশ : শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
প্রয়াত মেয়ের নামে মসজিদে বানালেন আওয়ামীলীগ নেতা

মোঃ রিফাত হোসেন, ধাম‌ইরহাট উপজেলা প্রতিনিধি:

নওগাঁর ধামইরহাটে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকারের আমেরিকা প্রবাসী প্রয়াত মেয়ে আসমাউল হোসনা’র নামে নির্মিত ‘আসমাউল হোসনা জামে মসজিদ’ এর উদ্বোধন করা হয়েছে ।ধামইরহাট উপজেলার টিএন্ডটি-দূর্গাপুর সড়কের মালাহার বেলীর মোড় নামক স্থানে দ্বিতল ভিত বিশিষ্ট একতলা আসমাউল হোসনা জামে মসজিদ করা হয়। দুপুরে জামে মসজিদে মিলাদ মাহফিলের পূর্বে মসজিদের উদ্বোধনী ঘোষণা করেন প্রয়াত আসমাউল হোসনার বাবা ওবায়দুল হক সরকার।

ধামইরহাট উপজেলার ৪নং উমার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মো.ওবায়দুল হক সরকারের নিজস্ব তহবিল থেকে এ মসজিদ নির্মাণ করেন। তিনি ছোট মেয়ে আমেরিকা প্রবাসী সদ্য প্রয়াত আসমাউল হোসনার রুহের মাগফেরাত কামনায় তিনি এ মসজিদ নির্মাণ করেছেন। এ মসজিদের নির্মাণ কাজ শুরু হয় গত বছরের ১ অক্টোবর।

জুম্মার নামাজের ইমামতি করেন চকভারুনিয়া কোরবানীরা হুজুর কেবলার নাতনি জামাই হযরত মো. আব্দুস সালাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলার চেয়ারম্যান মো.আজাহার আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক অধ্যক্ষ মো. শহীদুল ইসলাম। ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. মোজাম্মল হক কাজী, ইউপি চেয়ারম্যান মো.ওবায়দুল হক সরকার।চ কভারুনিয়া পীর সাবেক কেবলার নাতি হযরত মো.ইব্রাহিম হোসেন, প্রয়াত আসমাউল হোসনার স্বামী আমেরিকা প্রবাসী মো.মতিউর রহমান সুমন, একমাত্র ছেলে ইয়ান রহমান, উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদ, নজিপুর সিদ্দিকীয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মো.ছানাউল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন