fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

মনোনয়নপত্র জমা দিলেন স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিদুর কবির রিপন 

                                           
আশরাফুল ইসলাম
প্রকাশ : সোমবার, ১ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধিঃ কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ১২ নং বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আমিদুর কবির রিপন ৩১শে অক্টোবর রবিবার দুপুরে রিটার্নিং অফিসারের নিকট তিনি তার মনোনয়ন পত্র জমা দেন এসময় তার সাথে অসংখ্য নেতাকর্মী, সমর্থক,শুভাকাঙ্খী উপস্থিত ছিলেন।

মনোনয়ন ফরম জমা দেওয়ার পর আমিদুর কবির রিপন জানান, আমি নিজের জন্য কিছু করি না দুস্থ অসহায় ,বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ,স্বামী পরিত্যক্ত নারী পুরুষদের সরকারি সেবা দিতে আন্তরিকভাবে কাজ করতে চাই। আমি ইউনিয়নে মাদক, সন্ত্রাস দুর করে সার্বিক উন্নয়ন করতে চাই। আমি নির্বাচিত হলে নাগরিক অধিকার প্রতিষ্ঠা করতে কাজ করার চেষ্টা করবো আমার ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠানসহ নানা সমস্যা, সম্ভাবনা নিয়ে কাজ করতে চাই। আমি সকলের সমর্থন,সহযোগিতা ও দোয়া চাই। উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২ নং বোয়ালিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও বোয়ালিয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি আমিদুর কবির রিপন দৈনিক দেশান্তর কে আরো বলেন, আমি দেশকে ভালোবাসি জনগণের চাওয়ার প্রেক্ষিতে আমি প্রথম বারের মতো চেয়ারম্যান পদে নির্বাচন করতে যাচ্ছি। জনগণ যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে তাহলে আমি জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো।

এবং, আমি আমার ইউনিয়নের উন্নয়নের জন্য সকল সিদ্ধান্ত তৃণমুল নেতাকর্মীদের সাথে আলোচনা করে নিবো। আমি যদি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে পারি তাহলে সাধারণ জনগনের প্রতি আমার আলাদা দৃষ্টি থাকবে। আমার ইউনিয়নে যেসব অবহেলিত মানুষ আছে যারা সরকারি সেবা পাচ্ছে না, তাদের সরকারি সেবা এবং নাগরিক অধিকার প্রতিষ্ঠা করার লক্ষ্য নিয়ে কাজ করতে চাই। সাধারণ ভোটাররা যদি আমাকে ভোট দেওয়ার সুযোক পাই তাহলে আমি জয়ী হবো এই আস্থা আমার ইউনিয়নের মানুষের প্রতি রয়েছে।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন