fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন-২০২২ অনুষ্ঠিত

                                           
ইয়ামিন হাসান শুভ
প্রকাশ : সোমবার, ১৬ মে, ২০২২

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা অন্তগত বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। ১৫ই মার্চ রবিবার বিকেল বারঘরিয়া ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত হয় এই ত্রি-বার্ষিকী কাউন্সিল অধিবেশন।

কাউন্সিলর অধিবেশন উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির আজিজুর রহমান এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।

উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ৪নং বারঘরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. হারুণ-অর-রশিদ । ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নাসের মো. সালেহ খোকনের সঞ্চালনায় জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ রুহুল আমিন ও জেলা আওয়ামী লীগ সদস্য ও সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এমপি।

আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আবু নজর হোসেন খাঁন বৃটিশ ও সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক শরিফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির আজিজুর রহমান এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম।

তাছাড়া আরও উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম রানা, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ফাইজার রহমান কনক, পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক,বারঘরিয়া ইউনিয়ন ছাত্রলীগের শেখ নয়ন সহ স্থানীয় নেতৃবৃন্দ।

বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ইউনিয়ন সভাপতি প্রত্যাশি-৭ জন ও সাধারন সম্পাদক প্রত্যাশী-১৮ জন। যেহেতু চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার অত্যন্ত গুরুত্বপূর্ণ ইউনিট বারঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সে ক্ষেত্রে ভালোভাবে বিচার বিবেচনা করে কমিটি দেওয়া হবে বলে জানান জেলা আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন