fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

বাংলাদেশ আ’লীগ সাপাহার উপজেলা ত্রি-বার্ষিক সম্মেলন ২০২১

                                           
মোসফিকা আক্তার
প্রকাশ : বুধবার, ২৪ মার্চ, ২০২১

সাপাহার( নওগাঁ) প্রতিনিধিঃ খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি বলেন বঙ্গবন্ধুর রক্তের একজন জিবীত থাকতে ও আওয়ামিলীগকে কেউ পিছনে ফেলতে পারবেনা তিনি আরো বলেন আমরা সংগঠন করি সংগঠন করে যাবো।

যাতে করে সবাই এক সাথে থেকে লড়তে পারি। সাপাহার উপজেলা আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য প্রধান কালে এসব কথা বলেন তিনি। বুধবার সকালে ঐতিহবাহি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সাপাহার উপজেলা শাখা আ’লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত আনুষ্ঠানের উদ্বোধন করেন নওগাঁ জেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেক।

প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্যমন্ত্রি ড.হাছান মাহমুদ এমপি।

এসময় উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বান্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, সদস্য এ্যাডভোকেট নুরুল ইসলাম ঠান্ডু, নওগাঁ জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব শহিদুজ্জামান সরকার এমপি.মহাদেবপুর উপজেলা আ’লীগের সভ্যপতি আলহাজ্ব ছলিমউদ্দিন তরফদার এমপি, যুব ও ক্রীড়া সম্পাদক ব্যারিষ্টার নিজামউদ্দিন জলিল জন নওগাঁ ৬ আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন