fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ চাঁপাইনবাবগঞ্জে

                                           
ইয়ামিন হাসান (শুভ)
প্রকাশ : রবিবার, ২৮ মার্চ, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে স্বাধীনতা বিরোধী অপশক্তি কর্তৃক দেশব্যাপী নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।

২৭ মার্চ শনিবার বিকেলে ও সন্ধ্যায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ টি হয়। বাংলাদেশ ছাত্রলীগ, চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা ও স্বেচ্ছাসেবক লীগ এ সব কর্মসূচি পালন করে।

কর্মসূচীতে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক সাজেদুল হক সাজু।

আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার দপ্তর সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আরিফুর রেজা ইমন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম,

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ শরিফুল আলম, সাধারণ সম্পাদক এ্যাড. মিজানুর রহমান, দপ্তর সম্পাদক অঙ্কুর জোবায়ের হোসেন, নূর আরেফিন হক রাজ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য ইফতেখারুল ইসলাম সুজন, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ আহবায়ক মনিরুজ্জামান টিয়া, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিউটন বিশ্বাস।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা কৃষকলীগ সভাপতি রুহুল আমিন, সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল, পৌর যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ,

জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদার, সাধারণ সম্পাদক ডা. সাইফ জামান আনন্দ।

আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফায়জার রহমান কনক, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাকিউল ইসলাম সাকিল, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল আওয়াল তুষার, সাধারণ সম্পাদক ফিরোজ আসেফ স্বচ্ছ, পৌর ছাত্রলীগের সভাপতি ফয়সাল আহমেদ ও সাধারণ সম্পাদক রমজান ইসলাম সোহান।

আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি, ছাত্রলীগ নেতা ও স্লোগান মাস্টার সাব্বির আহমেদ, ছাত্রলীগ নেতা আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা রেজুয়ান করিম মেরাজ, ছাত্রলীগ নেতা নাজমুজ্জামান মাসুম, রুবেলসহ অন্য নেতাকর্মী সমর্থক বৃন্দ।

বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক ঘুরে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন