fbpx
সংবাদ শিরোনাম
সৌদি আরবের জেদ্দায় ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স তীব্র তাপদাহেও গ্রীষ্মের সৌন্দর্য অমলিন ঢাকা মহানগর ছাত্রলীগের উপ-কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক হলেন প্রিয়ন ফুলছড়িতে প্রার্থীর প্রচার-প্রচারণায় জমে উঠেছে নির্বাচনী আমেজ বৈষম্যের প্রতিবাদে সারাদেশের ন্যায় কর্মবিরতিতে মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতি ডুমুরিয়ায় নিসচা’র নতুন কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন দাখিল হযরত আয়েশা সিদ্দিকা রা. কওমী মাদ্রাসা উদ্বোধন টাইমস হায়ার এডুকেশন র‌্যাঙ্কিংয়ে দেশে তৃতীয় স্থানে রাজশাহী বিশ্ববিদ্যালয় মণিরামপুরে আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী থেকে সরে দাড়ালেন মিকাইল হোসেন

গাংনী তে নবনির্বাচিত মেয়র কে সংবর্ধনা দেওয়া হয়েছে

                                           
রকিবুল ইসলাম রকি
প্রকাশ : রবিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২১

মেহেরপুর প্রতিনিধিঃ-

মেহেরপুর এর গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহমেদ আলীকে কে সংবর্ধনা দেওয়া হয়েছে।

রবিবার বিকাল তিনটায় গাংনী উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে এ সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম অলডাম।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাংনী পৌরসভার নবনির্বাচিত মেয়র আহমেদ আলী।

প্রেসক্লাবের সার্বিক বিষয় নিয়ে কথা বলেন গাংনী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নুরুজ্জামান পাভেল। এসময় উপস্থিত ছিলেন কাউন্সিলর মিজানুর রহমান(০২নং),আছেল উদ্দিন (০৪নং),হাফিজুল ইসলাম(০৮নং) সহ অন্যান্য আওয়ামী লীগ নেতাকর্মী বৃন্দরা।

আহমেদ আলী বলেন,গাংনী পৌরসভা কে মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে যা করার দরকার তাই করবো আমি।নির্বাচনের আগে আমি যে কথা দিয়েছি সেগুলো রাখবো।

তিনি আরও যোগ করেন,মেহেরপুর-০১ আসনের সাংসদ জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল এমপি গাংনী পৌরসভার উন্নয়নে নজর দিয়েছেন। গাংনী পৌরসভার উন্নয়ন মুলক কাজে তিনি সর্বোচ্চ সহায়তা করবেন বলে জানিয়েছেন।গাংনী তে নবনির্বাচিত মেয়র কে সংবর্ধনা দেওয়া হয়েছে

তিনি পৌরসভা বাসীর কাছে ওয়াদা করে বলেন, তাদের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে সকল পদক্ষেপ নিবেন। তিনি তার সকল কর্মকাণ্ডে সাংবাদিক দের সহযোগিতা কামনা করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক হারুন অর রশীদ রবি,আবুল কাশেম অনুরাগী, এম এ লিংকন, সাহাজুল সাজু, এ সিদ্দিকী শাহীন, লিটন মাহমুদ,মাসুদ রানা,রাকিবুল ইসলাম কবি, আসাদুল্লাহ আল গালিব, মেহের আলী বাচ্চু,রকিবুল ইসলাম রকি সহ গাংনী উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সাংবাদিক বৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র সাংবাদিক জুলফিকার আলি কানন।

সংবাদটি শেয়ার করুন


এই বিভাগ থেকে পড়ুন