সারা বাংলা

ডুমুরিয়ায় লাইসেন্স বিহীন মৎস্য খাদ্য বিক্রেতা ও ডিপো মালিককে জেল-জরিমানা

  দেশান্তর প্রতিবেদন ১৮ এপ্রিল ২০২২ , ৩:৫৬:৫৪

খুলনার ডুমুরিয়া উপজেলায় লাইসেন্স বিহীন মৎস্য খাদ্য বিক্রেতা ও ডিপো মালিককে বিভিন্ন মেয়াদে জরিমানা ও সাজা দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। মৎস্য অধিদপ্তরের উদ্যোগে এ অভিযান চালানো হয়।

সোমবার বেলা ১১ টার দিকে ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবদুল ওয়াদুদের নেতৃত্বে উপজেলার চুকনগর ও মালতিয়া বাজারে ৪ প্রতিষ্ঠানের মালিককে বিভিন্ন মেয়াদে জরিমানা ও সাজা প্রদান করা হয়।

খুলনা জেলা ডুমুরিয়া উপজেলার চুকনগর বাজারের মেসার্স জয় ট্রেডার্সের সত্ত্বাধিকারী ফকির মোঃ আনিসুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের কারাদণ্ড, একই বাজারের আছিয়া এন্টারপ্রাইজের ব্যবসায়ী মোঃ সাইফুল কাদিরকে ৫ হাজার টাকা অনাদায়ে ২ দিনের জেল। মালতিয়ার মের্সাস মোড়ল ট্রেডার্সের মোঃ মিজানুর রহমানকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৩ দিনের জেল ও মেয়াদোত্তীর্ণ ২ কেজি রোটেনন বিনষ্ট করা হয়। একই এলাকার মের্সাস গাজী এন্টারপ্রাইজের আঃ রাজ্জাক গাজীকে জরিমানা ৫ হাজার টাকা অনাদায়ে ৩ দিনের জেল ও ১০০ কেজি মেয়াদোত্তীর্ণ মৎস্য খাদ্য বিনষ্ট করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য অফিসার মো. আবুবকর সিদ্দিক বলেন, চিংড়িতে পুশ ও লাইসেন্স বিহীন মৎস্য সংশ্লিষ্ট যে কোন ব্যবসা পরিচালনার জন্য আইন অমান্যকারীদের বিরুদ্ধে চিরুনী অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content