বিনোদন

এবারের ঈদে অনিক ইসলামের ৫ নাটক

  দেশান্তর প্রতিবেদন ১৮ এপ্রিল ২০২২ , ৩:১০:০০

অনিক ইসলাম। ২০০৯ সাল থেকে ঢাকা থিয়েটারের সদস্য। স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে অভিনয়কলাতে। বর্তমানে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়ে গবেষণা করছেন একই বিভাগ থেকে। বছর কয়েক শিক্ষকতা করেছেন বাংলাদেশের স্বনামধন্য ইংলিশ মিডিয়াম স্কুল স্কলাস্টিকাতে।

বিটিভির তালিকাভুক্ত এই অভিনেতা ভয়েজ আর্টিস্ট হিসেবে কাজ করছেন দুরন্ত টিভি ও দীপ্ত টিভি চ্যানেলের সঙ্গে। এছাড়াও বাণিজ্যিক বিজ্ঞাপনে কণ্ঠ দিয়েছেন এই গুণী শিল্পী।

সম্প্রতি ক্যামেরার সামনে নিয়মিত হয়েছেন এই অভিনয়শিল্পী। ইতিমধ্যেই তার অভিনীত নাটক বেশ আলোড়ন সৃষ্টি করেছে এর মধ্যে মিস্টার এন্ড মিসেস চাপাবাজ আনলিমিটেড, সদা সত্য বলিবো, মোক্ষ, হৃদয় জুড়ে উল্লেখযোগ্য।

বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে তিনি ইতোমধ্যে কাজ করেছেন রবি, পাওয়ার এনার্জি ড্রিংকস, হিরো হোন্ডা লিমিটেড, ইস্পাহানি মির্জাপুর চা , আইসার ট্রাক্টর। প্রচার অপেক্ষায় রয়েছে গ্রামীণফোন বিজ্ঞাপন।

এবারের ঈদুল ফিতরে তার উল্লেখযোগ্য নাটক সম্প্রচারিত হবে রুবেল হাসান-এর টু বাই টু লাভ, এক জনমে ভালোবেসে, অনন্য ইমনের আনটোল্ড লাভ স্টোরি এবং তোফাইল সরকারের পরিচালনায় দুরন্ত টিভির ঈদুল ফিতরের বিশেষ ৫ পর্বের নাটক হই হই হল্লা, আফজাল হোসেনের নির্দেশনায় জনপ্রিয় সিরিজ ছোটকাকু ইত্যাদি।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 19

Sponsered content