ক্যাম্পাস

মাভাবিপ্রবিতে মুজিবনগর দিবস পালিত

  দেশান্তর প্রতিবেদন ১৭ এপ্রিল ২০২২ , ৩:১০:৫৭

মাভাবিপ্রবি প্রতিনিধিঃ টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আজ (১৭ এপ্রিল) ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন করেছে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ। এই সময় তারা ক্যাম্পাস্থ বঙ্গবন্ধুর মুর্যালে পুষ্প স্তবক অপর্ন করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধাজ্ঞাপন করেন।

এ সময় বিজিই বিভাগের প্রফেসর ও শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ মাসুদার রহমান বলেন, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রাম এবং মুক্তিযুদ্ধের ইতিহাসে অনন্য দিন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফেরাত কামনা করছি। গভীর শ্রদ্ধাভরে স্মরন করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং জাতীয় চার নেতাসহ মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত প্রগতিশীল শিক্ষক সমাজ।

এ সময় উপস্থিত ছিলেন বিজিই বিভাগের প্রফেসর ড. মোঃ মাসুদার রহমান, পরিসংখ্যান বিভাগের চেয়ারম্যান গৌরাঙ্গ কুমার পাল, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ মনিরুজ্জামান মুজিব ও সহকারী অধ্যাপক শাকিল মাহমুদ শাওন, বিএমবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ খাইরুল ইসলাম ও সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আাল মামুন এবং ফার্মেসী বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ নুরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 157

Sponsered content