সারা বাংলা

ভোট এবং ভাতের জন্য সংগ্রাম ছাড়া আমাদের বাচনের পথ নাই- সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন

  দেশান্তর প্রতিবেদন ১ জানুয়ারি ২০২১ , ৩:০১:২৭

মেহেরপুর ১ আসনের সাবেক সংসদ সদস্য ও মেহেরপুর জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেছেন, ২০০৮ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত, আমরা যারা দেশপ্রেমী, জাতীয়তাবাদী শক্তির রাজনীতি করি এই ১২ বছর ছিল তাদের রক্তক্ষরণের দিন, কারাগারে জীবন কাটানোর দিন। আমাদের হাজার হাজার নেতাকে খুন হতে হয়েছে, গুম হয়েছে হাজারো নেতা।

২০২১ সালে আমরা ঘোষণা দিতে চাই ১২ বছরে যা হয়েছে,২১ সালে সেই ভাবে চলতে দেব না, এই নতুন বছরে আমরা গণতন্ত্রকে মুক্ত করতে চাই। তিনি বলেন, কোনো নেশাগ্রস্থ ছেলে ছাত্রদল করতে পারবেনা, বড় হয়ে যারা বাবা-মাকে ভাত দেবে না এমন ছেলে ছাত্রদল করতে পারবে না। তিনি আরো বলেন বাজার এর সকল জিনিসের দাম ক্রমান্বয়ে বাড়ছে আমি বলতে চাই শুধু ভোটের জন্য নয় ভাতের জন্যেও সংগ্রাম করতে হবে। ভোট এবং ভাতের সংগ্রাম ছাড়া আমাদের বাচনের পথ নাই। বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে মেহেরপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে মেহেরপুর আইনজীবী ভবন মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় মুজিবনগর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আকিব জাভেদ সেনজির এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, দপ্তর সম্পাদক আবু সুফিয়ান হাবু, মুজিবনগর উপজেলা বিএনপির সভাপতি আমিরুল ইসলাম, সদর উপজেলা বিএনপি সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মারুফ আহমেদ বিজন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজমুল হোসেন মিন্টু, জেলা যুবদলের সভাপতি জাহিদুল হক জাহিদ, পৌর ছাত্রদলের আহবায়ক তৌফিক এলাহী সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শেখ রাব্বি সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক মোল্লা মোহাম্মদ নাজমুল হোসেন,জেলা ছাত্রদলের সহ-সভাপতি আলমগীর হোসেন, তৌফিক এলাহী সাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক রাশিদুল ইসলাম রাজন, মুজিবনগর উপজেলা ছাত্রদলের যুগ্ন আহবায়ক তানবিন আহমেদ সোহেল, জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক বক্তিয়ার খালিদ বুলবুল প্রমূখ সেখানে বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content