লিড নিউজ

মেহেরপুরে অবৈধ যানের ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ফজিলা খাতুন

  দেশান্তর প্রতিবেদন ২৮ ডিসেম্বর ২০২০ , ১২:৫৫:৪৫

মেহেরপুরে অবৈধ যানের ধাক্কায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে ফজিলা খাতুন

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে অবৈধ যানের ধাক্কায় পাঞ্জা লড়ছে ফজিলা খাতুন(৫৫) নামের এক নারী। গতকাল রবিবার ভোরে লাটাহাম্বার গাড়ির ধাক্কায় এ দুর্ঘটনা ঘটনা। আহত ফজিলা খাতুন উপজেলার চর গোয়াল গ্রামের আজিম উদ্দিন এর স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ফজিলা খাতুন ডায়াবেটিস রোগে ভুগছিলেন। প্রতিদিনের ন্যায় গতকালও সকালে হাঁটতে বের হলে উপজেলার চর গ্রামের বালুরঘাট নামক স্থানে লাটাহাম্বা গাড়িতে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে অবস্থার অবনতি হওয়ায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করে। সেখানে অবস্থার অবনতি হলে তার ছেলে যশোর সেনাবাহিনীতে কর্মরত থাকায় যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।
আহতর ছেলে আদম আলী জানান, আমার মায়ের জীবন সংকটাপন্ন, তার মাথার হাড় ভেঙে গেছে, বুকের হাড় ভেঙে গেছে,পা ভেঙে গেছে। গত দুইদিন যাবত তার জ্ঞান ফেরেনি বর্তমানে সে আইসিওতে আছে। বাঁচার সম্ভাবনা খুবই কম বাকিটা উপর আল্লাহার ইচ্ছা।
লটাহাম্বা গাড়ি চালক সাদ্দাম হোসেন জানান, সে ডাইবেটিক্স এর রোগী ভোরবেলায় হাঁটছিল সে সময় অজ্ঞতাবশত তার সাথে ধাক্কা লাগে। তিনি আরো জানান, রাস্তায় প্রতিদিন কত লাটাহাম্বা গাড়ি চলছে দুর্ঘটনা ঘটছে আমাদের কি করার আছে।
গাংনী থানার ওসি মোঃ বজলুর রহমান জানান, এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 3

Sponsered content