করোনা

মেহেরপুরে একদিনে করোনায় মৃত্যু-১ আক্রান্ত ১৯ 

  দেশান্তর প্রতিবেদন ১৯ জুন ২০২১ , ৫:১০:১৮

নিজস্ব প্রতিবেদকঃ মেহেরপুর থেকে জাহিদ মাহমুদঃ মেহেরপুরে প্রতিদিনই বাড়ছে প্রাণঘাতী করোনা ভাইরাস রোগী সংখ্যা। একদিনেই মেহেরপুরে মৃত্যু ১ জন ও আক্রান্ত হয়েছেন ১৯ জন।

রেজিয়া খাতুন(৭৫) নামের একজনের মৃত্যু হয়েছে। শনিবার(১৯জুন) সকালে তার মৃত্যু হয়। মৃত রিজিয়া খাতুন মেহেরপুর শহরের নতুনপাড়া মৃতঃ আব্দুর রহমানের স্ত্রী।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছেন- মেহেরপুরে লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানার কারণেই দিনে দিনে বেড়েই চলেছে করোনা আক্রান্তের সংখ্যা।

মেহেরপুর সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন বলেন, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবের যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে ৪৫ জনের রিপোর্ট আসে। যার মধ্যে ১৯ জনের পজেটিভ রিপোর্ট।

আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১০ জন, গাংনী উপজেলার ৪ জন ও মুজিবনগর উপজেলার ৪ জন এবং অপর ১ জন কুষ্টিয়ার আমলার বাসিন্দা বলে জানান তিনি।

শনিবার রাতে স্বাস্থ্য বিভাগের জানায়, যে পরিসংখ্যান দেওয়া হয়েছিলো তাতে জানানো হয়েছে, মেহেরপুর জেলায় নতুন ১৯ জন মিলে বর্তমান করোনা আক্রান্তের মোট সংখ্যা ২৫৮ জন। এর মধ্যে সদর উপজেলার ৭২ জন, গাংনী উপজেলার ১০৯ জন ও মুজিবনগর উপজেলার ৭৬ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ শ ৮৪ জন এবং মৃত্যুবরণ করেছে ৩৩ জন। নতুন ২ জন মৃত্যুবরণ করেছে তার মধ্যে সদর উপজেলার ১ জন ও গাংনী উপজেলার ১ জন।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 44

Sponsered content