বিশ্ববিদ্যালয়

নিজ কক্ষের চাবি জমা না দিলে সিট বাতিলের হুশিয়ারী 

  দেশান্তর প্রতিবেদন ১৬ জুন ২০২১ , ২:২৪:০০

যবিপ্রবি প্রতিনিধি:

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শহীদ মসিয়ূর রহমান হলের আবাসিক ছাত্ররা যদি আগামী ২২ জুনের মধ্যে নিজ কক্ষের চাবি হল অফিসে প্রেরণ না করে সেই ছাত্রের বরাদ্দ সিট বাতিলের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বুধবার (১৬ জুন) যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মোঃ নাজমুল হাসান সাক্ষরিত এক নোটিশে এ আদেশ জারি করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী জুলাই মাসে অনুষ্ঠিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা উপলক্ষে এ মাসের শেষের দিকে পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে শুধু পরীক্ষার্থী ছাত্রদেরকে হলে অবস্থানের অনুমতি দেওয়া হতে পারে। সে লক্ষ্যে দীর্ঘদিন বন্ধ থাকা হল কক্ষগুলো পরিষ্কার পরিচ্ছন্ন করা প্রয়োজন। এ প্রেক্ষিতে যেসকল ছাত্র এখনো তাদের হলের চাবি প্রেরণ করেনি তাদেরকে আগামী ২২ জুনের মধ্যে সশরীরে, কুরিয়ার বা পোস্ট অফিসের জিইপি ডাকে হলে অফিসে চাবি প্রেরণের জন্য বলা হয়েছে। এ বিষয়ে ইতঃপূর্বেও নোটিশ জারি করা হয়েছে। যে সকল শিক্ষার্থী চাবি প্রেরণ না করার মাধ্যমে হল প্রশাসনকে অসহযোগিতা করবে ভবিষ্যতে তাদের বরাদ্দ সিট বাতিলের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

ক্লাস ও পরীক্ষাকার্যক্রম শুরু করার লক্ষ্যে ছাত্রদেরকে কোভিড -১৯ টিকার আওতায় আনা হবে। এ জন্য আবাসিক ও অনাবাসিক ছাত্রদেরকে তাদের জাতীয় পরিচয় পত্রের ফটোকপি হল হল অফিসে জমা দেওয়ার জন্য বলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 35

Sponsered content