সারা বাংলা

মেহেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

  দেশান্তর প্রতিবেদন ২৩ ডিসেম্বর ২০২০ , ১২:৩৯:০৬

মেহেরপুরে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ৩

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর সদর উপজেলা ও গাংনী উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মা ছেলেসহ তিনজন নিহতের ঘটনা ঘটেছে ।

বুধবার (২৩ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩ টায় গাংনী উপজেলার বামুন্দী ও সদর উপজেলার বলিয়ারপুরে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন,গাংনী উপজেলার মোহাম্মদপুর গ্রামের শিপনের স্ত্রী জেসমিন খাতুন (২৮) ও তার ছেলে ইমাম হোসেন (২) এবং বলিয়াপুর গ্রামের দিনমুজুর সুজন আলীর মেয়ে সজনী খাতুন (৪)।

স্থানীয়রা জানিয়েছে, মাসুদ তার বোন জেসমিন খাতুন ও ভাগ্নে ইমাম হোসেনকে নিয়ে মটরসাইকেল যোগে মোহাম্মদপুর গ্রামে যাওয়ার পথে বামুন্দী চেরাগীপাড়ায় পৌছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালিভর্তি একটি ড্রামট্রাক তাদের চাপা দিলে চাকার নীচে পড়ে মা ও ছেলের ঘটনাস্থলেই মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা নিহতদের লাশ উদ্ধার করেছে।

অপরদিকে মেহেরপুরের বলিয়ারপুর গ্রামে রাস্তা পার হওয়ার সময় একটি অটোবাইকের ধাক্কায় সজনী খাতুন (৪) নামের এক শিশু নিহত হয়। সে বলিয়াপুর গ্রামেন সুজন আলীর মেয়ে। বামুন্দী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ষ্টেশন অফিসার ইছাহাক আলী জানান, দূর্ঘটনার সংবাদ পেলে লাশ উদ্ধার করা হয়েছে। গাংনী থানার ওসি মো: বজলুর রহমান জানান, দূর্ঘটনার পরপরই ড্রামট্রাক ও চালক পালিয়ে গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content