করোনা

নড়াইলে ৭ দিনের কঠোর লকডাউন সন্ধ্যা ৬টা থেকে সকাল ৮টা পর্যন্ত

  দেশান্তর প্রতিবেদন ১২ জুন ২০২১ , ৭:২৩:০০

নড়াইল জেলা প্রতিনিধিঃ নড়াইলে ১২ জুন থেকে ৭ দিনের কঠোর লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।  সন্ধ্যা ৬টা থেকে পরেরদিন সকাল ৮টা পর্যন্ত এ লকডাউন কঠোরভাবে পালন করা হবে। নড়াইল জেলার সদরসহ লোহাগড়া ও কালিয়া উপজেলায় করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে ।

(১১জুন) রাত ৮ টার দিকে জেলা প্রশাসকের করোনা প্রতিরোধ কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। লকডাউন তদারকির জন্য নড়াইল সদরে ৬টি, লোহাগড়া উপজেলায় ৩টি এবং কালিয়া উপজেলায় ২টি মোট ১১টি মোবাইল কোর্ট মাঠে থাকবে।

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, পিপিএম (বার) জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও সিভিল সার্জন নাছিমা আকতার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ফকরুল হাসান, পৌরমেয়র আঞ্জুমান আরা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মশিউর রহমান বাবু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির, নড়াইল জেলা বাস ও মিনিবাস মালিত সমিতির সাধারন সম্পাদক কাজি জহিরুল হক জহির প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 44

Sponsered content