জাতীয়

৭জুন ঐতিহাসিক ৬দফা স্বাধীকার দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা দিনব্যাপী কর্মসূচি

  দেশান্তর প্রতিবেদন ৭ জুন ২০২১ , ৫:৪১:১৭

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ

৭জুন ঐতিহাসিক ৬দফা স্বাধীকার দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ চাঁপাইনবাবগঞ্জ পৌর শাখা দিনব্যাপী কর্মসূচি পালন করে। সকাল ৯টায় আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন। বিকেল ৫.৩০ মিনিটে বারোঘরিয়া ব্রিজ চত্বরে বৃক্ষরোপণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁপাইনবাবগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক ডা.মুন্সি নজরুল ইসলাম সুজন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা অধ্যাপক আতিকুল ইসলাম, আরো উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি জনাব দুলহান উদ্দীন দুলাল, জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক জনাব মোঃ শহিদুল ইসলাম রানা,যুব মহিলা লীগ নেত্রী সুলতানা আপা প্রমুখ।

সভায় বক্তারা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৬দফাকে বাঙালির মুক্তির সনদ হিসেবে নূতন প্রযন্মকে পড়ার আহবান করেন এবং বঙ্গবন্ধুর আদর্শের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ভিশন ২০৪১ বাস্তবায়নের জন্য কাজ করার আহবান জানান। বক্তারা আরো বলেন বর্তমান চলমান লকডাউনে সকলকে সাস্হবিধি মেনে চলার আহবান করেন। চলমান লকডাউনে কাজ করতে গিয়ে সারা দেশে স্বেচ্ছাসেবক লীগের করোনা আক্রান্তদের সাহস ও মৃতদের সমবেদনা জানিয়ে কর্মসূচী শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 12

Sponsered content