সারা বাংলা

চাঁপাইনবাবগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনে ১৭৪টি মামলা ও ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা 

  দেশান্তর প্রতিবেদন ২৭ মে ২০২১ , ৪:০২:৩৪

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জে জেলা প্রশাসন ঘোষিত সর্বাত্মক লকডাউন চলছে। মঙ্গলবার  ২৫মে থেকে শুরু হয়ে আগামী রোববার রাত ১২ টা পর্যন্ত চলবে লকডাউন। ১২ টি মোবাইল টিম নিয়ে ১২ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন স্পটে তদারকি শুরু করেছেন।

এরই ধারাবাহিকতায় বুধবার ২৬ মে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন দিনব্যাপী চলমান কঠোর লকডাউনের দ্বিতীয় দিন সকালে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণ করতে শহরের গুরুত্বপুর্ণ জনবহুল স্থান ও মোড় পরিদর্শন করেছেন, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মো. মঞ্জুরুল হাফিজ।

এ সময় আরও ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মো. জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব দেবেন্দ্রনাথ ওরাও, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. লিয়াকত আলী সেখ। চাঁপাইনবাবগঞ্জে লকডাউনের দ্বিতীয় দিনে ১৭৪টি মামলা ও ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা 

করোনা সংক্রমণ প্রতিরোধে নিরলস পরিশ্রম করে চলেছেন চাঁপাইনবাবগঞ্জ জেলা ও উপজেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

১২ জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ টি মোবাইল কোর্টের অভিযান অব্যাহত রয়েছে। বুধবার রাত সাড়ে ৮ টা পর্যন্ত মোবাইল কোর্টে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ৭৪ টি মামলায় ৪৭হাজার ৮০০ টাকা, শিবগঞ্জ উপজেলায় ১৯ টি মামলায় ৯ হাজার ৪০০ টাকা, নাচোলে ২৫ টি মামলায় ৮ হাজার টাকা, ভোলাহাটে ৭টি মামলায় ৬ হাজার ৩০০ টাকা এবং গোমস্তাপুর উপজেলায় ৪৯ টি মামলায় ৪৬ হাজার ৬৫০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। সর্বমোট জেলায় ১৭৪ টি মামলায় ১ লাখ ১৮ হাজার ১৫০ টাকা জরিমানা করা হয়।

পুলিশ বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে চেকপোস্ট বসিয়ে বিধি-নিষেধ কার্যকর করে চলেছে। সবাই ঘরে থাকুন, সুস্থ্য থাকুন। মোবাইল কোর্ট পরিচালনাকালে পুলিশ ও আনসার বাহিনীর সদস্যগণ সর্বাত্মক সহায়তা প্রদান করছে। লক ডাউন কার্যকর করতে সকলের সহযোগীতা একান্তভাবে কামনা করেছেন জেলা প্রশাসন চাঁপাইনবাবগঞ্জ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content