সারা বাংলা

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা

  দেশান্তর প্রতিবেদন ২২ ডিসেম্বর ২০২০ , ৩:৪৯:৫১

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর গাংনী উপজেলা নির্বাহী কার্যালয় সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা জানিয়েছেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ।গত সোমবার রাত ৮:১৯ মিনিটে মুঠোফোনে ফোন দিয়ে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্ত,”মুভি বাংলা টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি ও গাংনীর চোখ এর প্রকাশক ও সম্পাদক রাব্বি আহমেদ’কে” উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসে আসতে নিষেধ করেন।

গত শুক্রবার(১৮ডিসেম্বর) মেহেরপুরে সবচেয়ে জনপ্রিয় অনলাইন পোর্টাল গাংনীর চোখ’এ “”বীর মুক্তিযোদ্ধার লিখিত অভিযোগ দেওয়ার পরও ব্যবস্থা নিল না গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা”” এমন শিরোনামের সংবাদ প্রকাশ তিনি ক্ষুব্ধ হয়ে এমন ফোন করেন বলে অভিমত মুভিবাংলা টেলিভিশনের মেহেরপুর জেলা প্রতিনিধি ও গাংনীর চোখ’এর প্রকাশক ও সম্পাদক রাব্বি আহমেদ।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ মুঠোফোনে বলেন, আপনি আমার ছবি দিয়ে সংবাদ প্রকাশ করেছেন কেন। যে মুক্তিযোদ্ধার অভিযোগ গত রবিবার(২০ ডিসেম্বর) এসিল্যান্ড সাহেবকে পাঠানো হয়েছিল। সাংবাদিক তখন প্রশ্ন করে ওঠে গত ২৩শে নভেম্বর একটি অভিযোগপত্র দাখিল করা হয় আপনার কাছে এর উত্তর না দিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাংবাদিককে বলেন আপনি আর আমার অফিসে আসবেন না।

উল্লেখ্যঃ যারা ৯মাস যুদ্ধ করে দেশের জন্য এনেছে স্বাধীনতা। সেই সকল মুক্তিযোদ্ধারা যখন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বা সরকারি কর্মকর্তার কাছে কোন সাহায্য সহযোগিতা পায়না তখন এদের স্বাধীন করার থেকে না করাই ভালো ছিল বলে মনে করেন সাধারণ মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content