ধর্ম

পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন পারভেজ হোসেন

  দেশান্তর প্রতিবেদন ১৩ মে ২০২১ , ৮:০৫:০৬

নিজস্ব প্রতিবেদকঃ পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন মোঃ পারভেজ হোসেন, যুগ্ম বার্তা সম্পাদক (দৈনিক দেশান্তর)

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,ঈদুল ফিতর মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। আমি আমার পক্ষ থেকে সকলকে জানাই আন্তরিক শুভেচ্ছা। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে নামাজ এবং ঈদ উদযাপনের অনুরোধ জানাচ্ছি। আমাদের মনে রাখতে হবে, জীবনের জন্যই আনন্দ। উৎসব জীবনেরই অনুষঙ্গ।একমাত্র আমাদের সচেতনতা ও স্বাস্থ্যবিধি প্রতিপালনের মাধ্যমেই আমরা করোনাকে নিয়ন্ত্রিত ও পরাজিত করতে পারি।

তিনি আরও বলেন, আসুন আমরা সবাই এই মহামারির মধ্যে সব মতভেদ ভুলে আমাদের আশেপাশের সুবিধাবঞ্চিত ও হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। বিশ্বব্যাপী মহামারি করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত ও নাজাতের মাস রমজান সমাপ্ত করেছি আমরা। গত বছরের মতো এ বছরও করোনা ভাইরাস মহামারী পরিস্থিতির ভেতরেই আমাদের ঈদ উদযাপন করতে হচ্ছে। অদৃশ্য এই ঘাতককে মোকাবেলা করতে আমাদের সকলকেই স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করতে হবে। মহান আল্লাহ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারি থেকে হেফাজত করেন এই পার্থনা করি। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা, ঈদ মোবারক

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 15

Sponsered content