সারা বাংলা

ধারাবাহিক কর্মসূচির শেষ দিনে যশোর জেলা ছাত্রলীগের সাথে ইফতার বিতরণ করেন কেন্দ্রীয় নেতা রিজওয়ান

  দেশান্তর প্রতিবেদন ১২ মে ২০২১ , ৩:০৩:৪০

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ছাত্রলীগ’র ধারাবাহিক কর্মসূচীর শেষ দিনে যশোর জেলা ছাত্রলীগের সাথে অসহায়, দিনমজুর ও খেটে খাওয়া মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সহ-সম্পাদক যশোরের সন্তান শেখ রিজওয়ান আলী। আজ যশোর শহরের দড়াটানায় প্রায় ২০০ মানুষের মাঝে যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে ইফতার বিতরণ করেন তিনি।

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সম্পাদক রিজওয়ান বলেন, গত বছর করোনা মহামারী পরিস্থিতি শুরু থেকে যেভাবে অসহায় ও ছিন্নমূল মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে বাংলাদেশ ছাত্রলীগ ঠিক তেমনিই ২০২১ সালে ও বাংলাদেশ ছাত্রলীগ সাধারণ মানুষের মাঝে মাস্ক, স্যানিটাইজার ও খাদ্য সামগ্রী বিতরণ করছে। এখন এই পবিত্র মাহে রমজানে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে সারাদেশ প্রতিটি জেলা, উপজেলা, ইউনিয়ন এবং গ্রাম পর্যায়ে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি ইউনিটের নেতা- কর্মীরা অসহায় ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার এবং সেহরি বিতরণ করছে।

এই ধারাবাহিকতায় কর্মসূচি শেষ দিনে আমি আজ যশোর জেলা ছাত্রলীগের উদ্যোগে নতুন নেতৃবৃন্দদের সাথে নিয়ে ইফতার বিতরণ করে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক এর নির্দেশ পালনের চেষ্টা করছি এবং দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস প্রচেষ্টা করে যাচ্ছি।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লব। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রওশন ইকবাল শাহী, নবগঠিত জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন রিয়াদ, পৌর ছাত্রলীগের আহবায়ক মেহেদী হাসান রনি সহ জেলা ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরও খবর 1

Sponsered content